1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
ভিক্ষার ব্যাগ হারিয়ে হাউমাউ করে কাঁদছেন সুফিয়া - ২৪ ঘন্টাই খবর

ভিক্ষার ব্যাগ হারিয়ে হাউমাউ করে কাঁদছেন সুফিয়া

  • আপডেট করা হয়েছে: রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ২৫১ বার পঠিত

সুফিয়া বেগম (৬৫)।১০ বছর আগে স্বামীকে হারান। তারপর থেকে বাবার বাড়ি মধুমল্লারডাঙ্গী এলাকায় থাকেন তিনি। জীবন জীবিকার তাগিদে সাতক্ষীরা শহরের বিভিন্ন এলাকায় ভিক্ষা করেন। ভিক্ষা করে যান পান তা দিয়ে চলে তার খাওয়া-দাওয়া।

ভিক্ষার ব্যাগ হারিয়ে হাউমাউ করে কাঁদছেন তিনি। রবিবার (৯ অক্টোবর) দুপুরে শহরের খুলনা রোড মোড় বঙ্গবন্ধুর ম্যুরালের পাশ থেকে চুরি হয়ে যায় তার ব্যাগটি। ব্যাগে চাল, ভাত ও একটি পেয়ারাসহ নগদ কিছু টাকা ছিল বলে জানান তিনি।

এক ব্যক্তি বলেন, সুফিয়া বোতল কুড়ায় ও ভিক্ষা করে। খুব অসহায় মানুষ। তাকে অনেক বছর যাবৎ দেখতেছি। তার ব্যাগটা চুরি হয়ে গেছে। ব্যাগটি চুরি হওয়ায় খুব অসহায় হয়ে পড়েছে সে। সুফিয়ার সাথে

কথা হলে কাঁদতে কাঁদতে বলেন, দুপুরের দিকে তিনি ব্যাগটা রেখে পাশে গিয়েছিলেন, এসে দেখেন নেই। এখন আমি কী করবো, বাড়িতে মেয়েদের কী খাওয়াবো, কী দিয়ে ওষুধপত্র কিনবো বলে আহাজারি করতে থাকেন তিনি।

তিনি আরও বলেন, ব্যাগে ভাত, চাল, একটা পেয়ারা ও কিছু টাকা ছিল। সাতক্ষীরা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কায়সারুজ্জামান হিমেল জানান, ভিক্ষুক সুফিয়ার ভিক্ষার ব্যাগটি চুরি হওয়ার বিষয়টি কিছুক্ষণ আগে জানতে পেরেছি।

বিষয়টি খুবই স্পর্শকাতর। লোক মারফাতে জানতে পেরেছি সুফিয়া বেগম তার স্বামীর মৃত্যুর পর থেকে অসহায় হয়ে ভিক্ষাবৃত্তি পেশায় আসেন। তার প্রতিদিনের যে ভিক্ষার টাকা সেটা দিয়ে বাড়িতে থাকা দুইটি মেয়ের প্রয়োজনীয় খাদ্য খাবার কিনে দেন তিনি।

এ বিষয়ে সাতক্ষীরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম কবির জানান, বিষয়টি মাত্র জানতে পারলাম। তদন্ত করে দেখা হবে। ভিক্ষুকের টাকা কোথায় গেল এটি খতিয়ে দেখা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com