1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : Md Rayhan : Md Rayhan
ভারতের টাকায় চলে পাকিস্তানের ক্রিকেট’ - Online newspaper in Bangladesh
শিরোনাম:
ধর্ষকদের প্রকাশ্যে শাস্তির দাবি এসপি মাহিরার হৃদয়বিদারক দৃশ্যঃ সন্তানকে ডুবতে দেখে ঝাঁপ দিলেন মা, বাঁচল না কেউই কন্যাসন্তান বলে মুখে বালিশ চাপা দিয়ে মেরে ফেললো মা স্কুল শিক্ষার্থীদের টিকা নিয়ে সুখবর দিলেন স্বাস্থ্যমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাসের সংখ্যা বাড়ানো নিয়ে নতুন সির্ধান্ত জানালেন: শিক্ষামন্ত্রী তলিয়ে গেছে বহু আলু-বাদাম ক্ষেত, ডুবেছে পুকুর মাত্র পাওয়াঃ গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষায় নতুন নিয়ম প্রকাশ! আরিয়ানের খাবার পাঠানো নিয়ে জেল কর্তৃপক্ষকে অনুরোধ শাহরুখের কমতে শুরু করেছে পেঁয়াজের দাম নিজের মেয়ের গলায় ব্লেড ধরে হিংস্র রূপ নেন বাবা,মা এসে দেখেন মেয়ে রক্তাক্ত!

ভারতের টাকায় চলে পাকিস্তানের ক্রিকেট’

  • আপডেট করা হয়েছে: শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৮৫ বার পঠিত

বিজয়ের বাংলা: অতীতে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কর্তারা বারবার দাবি করেছেন পাকিস্তানের সঙ্গে ভারতীয় ক্রিকেট দল দ্বিপাক্ষিক সিরিজ খেললে ভালো, তবে না খেললে তেমন কোনো সমস্যা নেই। তবে পিসিবির নতুন চেয়ারম্যান রমিজ রাজা নিজেদের দুর্বলতার কথা খোলাখুলি জানিয়ে দিলেন।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) বর্তমান চেয়ারম্যান রমিজ রাজা বলেছেন, আমাদের যে ভয়ের বিষয়টা রয়েছে, সেটা আপনাদের সবারই জানা। আমাদের ৫০ শতাংশ অর্থের জোগান আসে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) থেকে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের স্ট্যান্ডিং কমিটির বৈঠকে দেশটির বিশ্বকাপজয়ী সাবেক তারকা ওপেনার রমিজ রাজা বলেন, আইসিসির টুর্নামেন্টগুলো আয়োজন করে যে টাকা লাভ হয়, সেই টাকা অংশগ্রহণকারী সদস্য দেশের মধ্যে ভাগ করে দেয়।

আর আইসিসির ৯০ শতাংশ অর্থ আসে ভারতের বাজার থেকে। সেদিক থেকে দেখলে ভারতের বাণিজ্যিক প্রতিষ্ঠানগুলো পাকিস্তান ক্রিকেট চালাচ্ছে।

পিসিবি চেয়ারম্যান আরও বলেন, কাল যদি ভারতের প্রধানমন্ত্রী পাকিস্তানকে টাকা জোগান দেওয়া বন্ধ করে দেয় তাহলে পাকিস্তান ক্রিকেট বোর্ড আর্থিকভাবে ধসে পড়তে পারে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com