1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
ভর্তি পরীক্ষায় সবার দৃষ্টি কাড়লেন দৃষ্টি প্রতিবন্ধী সিদ্দিকী - Online newspaper in Bangladesh

ভর্তি পরীক্ষায় সবার দৃষ্টি কাড়লেন দৃষ্টি প্রতিবন্ধী সিদ্দিকী

  • আপডেট করা হয়েছে: সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ১৩৩ বার পঠিত

চোখের আলো না থাকলেও কোনো কিছুতে দমিয়ে রাখতে পারেনি তার মেধার আলো। এসএসসি ও এইচএসসিতে ভালো ফলাফল করে সে এখন বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য লড়ছেন। তার নাম উৎস সিদ্দিকী।

রোববার (২৪ অক্টোবর) ২০টি গুচ্ছের মানবিক বিভাগের ভর্তি পরীক্ষায় মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি) কেন্দ্রে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেন দৃষ্টি প্রতিবন্ধী উৎস সিদ্দিকী।

উৎস সিদ্দিকী টাঙ্গাইলের কালিহাতি প্রিক্যাডেট স্কুল থেকে পঞ্চম ও আরএস পাইলট মডেল উচ্চ বিদ্যালয় থেকে ৬ষ্ঠ-৮ম ও বিবেকানন্দ স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি ও এইচএসসি পাস করেন।

আজ ভর্তি পরীক্ষা চলাকালীন সময়ে তার পরীক্ষা হল পরিদর্শন করেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এ আর এম সোলাইমান ও গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষার টেকনিক্যাল কমিটির আহ্বায়ক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মুনাজ আহমেদ নূর।

উৎস সিদ্দিকীর আজকের পরীক্ষা দেয়ার একটি ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে তাতে নজর কাড়ে সবার। ছবিটি প্রথম ফেসবুকে শেয়ার করেন শামশুল আলম শিবলী নামে মাভাবিপ্রবির এক কর্মকর্তা। ছবিটি শেয়ার দিয়ে তিনি লেখেন, চোখের আলো না থাকলেও জ্ঞানের আলোয় উদ্ভাসিত হোক কালিহাতির উৎস সিদ্দিকী। এরপর ফেসবুকে ভাইরাল হয় ছবিটি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com