1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
ব্রেকিং নিউজঃ ফ্লাইওভারে মারাত্বক ফাটল, যান চলাচল বন্ধ - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
চাঞ্চল্যকরঃ টিকটক করতে সেতু থেকে লাফ দিয়ে যুবক নিখোঁজ এইমাত্র পাওয়াঃ বৈঠক শেষে ফুরফুরে মেজাজে ‘ফ্লাইং কিস’ দিয়ে রহস্যজনক বার্তা দিলেন সাকিব ব্রেকিং নিউজঃ ডিপ্লোমা কোর্স ৪ থেকে ৩ বছর হওয়া নিয়ে শিক্ষা মুন্ত্রি দীপু মনির বক্তব্য! মাত্র পাওয়াঃ অবশেষে‘সাকিব তার ভুল বুঝতে পেরেছে’ নিজের যোগ্যতা দেখিয়ে প্রথমবারের মতো টি-টোয়েন্টির জায়গা ছিনিয়ে নিলেন এবাদত এইমাত্র পাওয়াঃ পরীক্ষা হলে জালিয়াতি, মিলল ৬টি জাতীয় পরিচয়পত্র চোটের কারণে এশিয়া কাপের দলে অনেকে বাদ পরলেও যে কারণে বাদ পড়লেন না সোহান মাত্র পাওয়াঃ সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত, জলোচ্ছ্বাসের পূর্বাভাস সকলকে ভেলকি দেখিয়ে এশিয়া কাপ দলে স্পেশালিস্ট হয়ে ফিরলেন সাব্বির সদ্য পাওয়াঃ প্রাইভেটকার খাদে পড়ে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

ব্রেকিং নিউজঃ ফ্লাইওভারে মারাত্বক ফাটল, যান চলাচল বন্ধ

  • আপডেট করা হয়েছে: মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৪৮২ বার পঠিত

চট্টগ্রামের বহদ্দারহাট ফ্লাইওভারের কালুরঘাটমুখী র‌্যাম্পের দুটি পিলারে ফাটল দেখা দিয়েছে। এরপর গতকাল সোমবার (২৫ অক্টোবর) রাত ১১টা থেকে র‌্যাম্পের ওই অংশ দিয়ে যান চলাচল বন্ধ রাখা হয়।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান আরটিভি নিউজকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিষয়টি সিটি করপোরেশন ও সিডিএকে জানানো হয়েছে। তাদের প্রকৌশলীরা মঙ্গলবার সকালে এসে করণীয় নির্ধারণ করবেন।

২০১৭ সালে নকশা পরিবর্তন করে র‌্যাম্পটা নামানো হয়েছিল। রাত দেড়টায় ঘটনাস্থলে শত শত মানুষ ভিড় করেছেন। তাদের চোখে-মুখে উৎকণ্ঠা ও আতঙ্ক। সেখানে ফ্লাইওভারের নিচ থেকে ভাসমান দোকানগুলো সরিয়ে দেওয়া হয়েছে।

এদিকে ফাটলের খবর পেয়ে চান্দগাঁও ওয়ার্ড কাউন্সিলর মো. এসারুল হক এবং পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল আলম ঘটনাস্থলে আসেন। সম্ভাব্য দুর্ঘটনারোধে তারা সিএমপির সহযোগিতায় রাতে গাড়ি চলাচল বন্ধ করে দেন।

কাউন্সিলর মো. এসারুল হক বলেন, ফ্লাইওভারের যে র‌্যাম্পটি আবাসিকের মুখে নেমেছে সেখানে দুটি পিলারে ফাটল দেখা দিয়েছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি এবং রাত ১১টার দিকে পুলিশের সহযোগিতায় দুই পাশে গাড়ি চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

ওয়াই টাইপের যে অংশ, সেখান থেকে আবাসিকের মুখ পর্যন্ত অংশেই মূলত গাড়ি চলাচল বন্ধ করে দেওয়া হয়। সকালে মেয়র এবং প্রকৌশলীদের সঙ্গে বসে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com