1. atikurrahman0.ar@gmail.com : MD Atikurrahaman : MD Atikurrahaman
  2. Mijankhan298@gmail.com : Mijankhan :
  3. shafiulislamtanzil@gmail.com : Safiul Islam Tanzil : Safiul Islam Tanzil
 
সর্বশেষঃ
মোবাইলের সূত্র ধরে ১১ মাস পর ব্যবসায়ীর কঙ্কাল উদ্ধার আটক সেই পরকীয়া প্রেমিক-প্রেমিকা এই পাকিস্তানই একমাত্র আমাদের প্রকৃত বন্ধু: চীনের প্রেসিডেন্ট এসএসসি রেজাল্ট প্রকাশিত হচ্ছে রোববার ফিলিস্তিন মুক্ত করার সংগ্রাম আল্লাহর রাস্তায় জিহাদের সমান:আয়াতুল্লাহিল খামেনেয়ী কটিয়াদীতে মসজিদে এতেকাফ করা অবস্থায় শিক্ষকের মৃ’ত্যু সীমান্তে ব্যাপক উত্তেজনা নিরসনে চীনের সঙ্গে আলোচনায় ভারত এবার পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাসায় ৪ জন করোনায় আক্রান্ত লিবিয়ায় ২৬ জন বাংলাদেশীকে গু’লি করে হ’ত্যা নড়াইলের স’ন্ত্রাসীদের হাতে নি’হত ক্রীড়াবিদ ও আ’লীগ নেতার দা’ফন সম্পন্ন অতিতের রেকর্ড ভেঙ্গে আজ আক্রান্ত ২০২৯ জন মৃ’ত্যু ১৫ জনের

ব্রেকিং:ঈদের নতুন নির্দেশনা দিল সরকার, নিষেধাজ্ঞা জারি

  • প্রকাশিত: ০৩:২৬ pm | বৃহস্পতিবার ১৪ মে, ২০২০
  • ৮২৭ বার পঠিত

বিজয়ের বাংলা:
ব্রেকিং:ঈদের নতুন নির্দেশনা দিল সরকার, নিষেধাজ্ঞা জারি।ঈদকে সামনে রেখে আগামী ৩০ মে পর্যন্ত সাধারণ ছুটি বাড়িয়েছে সরকার।বাংলাদেশের করোনা পরিস্থিতি আরো খারাপের দিকে যেতে পারে চিন্তা করেই ছুটি বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী।

 
ছুটি বাড়ানোর পাশাপাশি আরো কিছু নির্দেশনার কথা বলা হয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তিতে।বুধবার (১৩ মে) এ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, এবারের ঈদে যান চলাচল হবে খুবই সীমিত।

 
যান চলাচলে থাকবে কঠোর বিধিনিষেধ। এছাড়া কোনো সরকারি কর্মচারি নিজের কর্মস্থল ত্যাগ করতে পারবেন না। ঈদেও জনগণের জন্য খোলা থাকবে সব জরুরি সেবা।
আরো পড়ুন=>> গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ১৪ জনের মৃ’ত্যু নতুন আক্রান্ত ১০৪১

 
জনগণকে করোনার হাত থেকে বাঁচাতে এবার একটানা সাতদিন যাববাহন চলাচলে নিষেধাজ্ঞা দিল সরকার।ঈদের আগের চারদিন ও পরের দুইদিন মিলিয়ে মোট সাতদিন যান চলাচল বন্ধ থাকবে। বুধবার (১৩ মে) সন্ধ্যায় এ তথ্য জানানো হয়।

 
আরো বলা হয়, এসময় শুধু জরুরি সেবার গাড়ি চলবে। একই ঘোষণায় সাধারণ ছুটি ৩০ মে পর্যন্ত বাড়ানো হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের জারি করা এই বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, এবারের ঈদের কোনো সরকারি কর্মচারী নিজের কর্মস্থল ত্যাগ করতে পারবেন না।

নিউজটি শেয়ারের অনুরোধ রইলো

এই বিভাগের আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২০ 'বিজয়ের বাংলা'
Developed by  Bijoyerbangla .Com
Translate to English »