1. atikurrahman0.ar@gmail.com : MD Atikurrahaman : MD Atikurrahaman
  2. Mijankhan298@gmail.com : Mijankhan :
  3. mbbrimon@gmail.com : MBB Rimon : MBB Rimon
  4. shamimulislamtanvirrana@gmail.com : MD Tanvir Islam : MD Tanvir Islam
  5. shafiulislamtanzil@gmail.com : Safiul Islam Tanzil : Safiul Islam Tanzil
 
সর্বশেষঃ
“ভাই বাড়তি ভাড়া যদি দিন তাহলে উঠুন,আমরা আমদের ইচ্ছা মত যাত্রী নিব”:বাস হেল্পার সেনাবাহিনী ও পুলিশকে মুখোমুখি দাঁড় করানোর অপচেষ্টা চলছে মুসলিম উম্মাহর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে আরব আমিরাত বললেন: এরদোগান তোমাদেরকে সেলেব্রিটি বানানোর জন্য আমি রাজপথে নামিনি শিপ্রা-সিফাতকে নুর মসজিদে আযান দেয়ার সময় বাবাকে কোপাল ছেলে করোনা আক্রান্ত পুরোহিত ছিলো মোদীর সঙ্গে একমঞ্চে হতে পারে মোদীরও করোনা ! মুসলমানদের ঐক্য নষ্টে করতে চেয়েছিল মোসাদ: ষড়যন্ত্র ফাঁস হয়ে গেছে জীবনে একবার হলেও যে নামাজ পরতে হয় সেই সালাতুত তাসবিহ পড়ার নিয়ম যে দোয়া পড়লে সব সময় আল্লাহর রহমত নাজিল হয় ইসরাইলীরা ভেঙে দিচ্ছে বাড়ি,কান্নারত ফিলিস্তিনি শিশু বলল ‘আমার আল্লাহ্ ওদের বাড়িও ভেঙে দিবেন

ব্যবসায়ীর গরুভর্তি ট্রাক ছি’ন’তাই

  • প্রকাশিত: ১০:১৩ am | রবিবার ১৯ জুলাই, ২০২০
  • ১৫৪ বার পঠিত
গরুভর্তি

বিজয়ের বাংলা:ব্যবসায়ীর গরুভর্তি ট্রাক ছি’ন’তাই

নাটোরের বড়াইগ্রাম থেকে ১৬টি গরুভর্তি ট্রাক ছি’ন’তাই করে নিয়ে পা’লিয়েছে অ’জ্ঞা’ত দু’র্বৃ’ত্ত’রা। এ সময় তাদের হা’ম’লা’য় পাঁচজন গরু ব্যবসায়ী আ’হ’ত হয়েছেন।

শনিবার ভোর সাড়ে ৩টার দিকে উপজেলার লাথুরিয়া এলাকায় বনপাড়া-হাটিকুমরুল-ঢাকা মহাসড়কে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শুক্রবার বিকালে নোয়াখালীর বেগমগঞ্জ এলাকার গরুর ব্যবসায়ী সিরাজুল ইসলাম, স্বপন মিয়া, ইসমাইল হোসেন, জিয়াউর রহমান ও আমিনুল ইসলাম দিনাজপুরের ফুলবাড়ি হাট থেকে ১৬টি বড় গরু কিনেন। তারা গরু কিনে হাট থেকে ভাড়া করা ট্রাকে নোয়াখালীর উদ্দেশে রওনা দেন।

ট্রাকটি রাত আড়াইটার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা এলাকায় পাটোয়ারী ফিলিং স্টেশন থেকে তেল নেয়। এরপর কিছুটা পথ যাওয়ার পর ট্রাকটি বিকল হয়ে পড়েছে জানিয়ে চালক ও তার সহকারী গরু ব্যবসায়ীদের নেমে ট্রাকের পেছনে ধা’ক্কা দিতে বলেন।

কথামত তারা পাঁচজন নেমে ট্রাকে ধা’ক্কা দিতে থাকলে অ’জ্ঞা’ত ১০-১২ জন দু’র্বৃ’ত্ত এসে তাদের এ’লো’পা’থা’ড়ি মা’র’পি’ট শুরু করে। একপর্যায়ে তাদেরকে পি’টি’য়ে জ’খ’ম করে রাস্তায় ফেলে রেখে দু”র্বৃ’ত্ত’রা ট্রাক নিয়ে পা’লিয়ে যায়।

পরে নাইট ডিউটিতে থাকা বড়াইগ্রাম থানার এসআই সাইফুল ইসলাম রাস্তায় পড়ে থাকতে দেখে তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।

সকালে ব্যবসায়ী আমিনুল ইসলাম ছাড়া বাকি চারজনের অবস্থার অবনতি হলে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে অনুসন্ধান শুরু হয়েছে। মা’ম’লা প্রক্রিয়াধীন রয়েছে।

ব্যবসায়ী আমিনুল ইসলাম পুলিশ হেফাজতে রয়েছেন। প্রাথমিকভাবে চালক ও তার সহকারী এ ঘটনার সঙ্গে জ’ড়িত রয়েছেন বলে মনে হচ্ছে।
বাংলাদেশসহ এশিয়াজুড়ে বন্যা পরিস্থিতির অবনতি, নিহত কমপক্ষে ২২১
jugantor

নিউজটি শেয়ারের অনুরোধ রইলো

এই বিভাগের আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২০ 'বিজয়ের বাংলা'
Developed by  Bijoyerbangla .Com
Translate to English »