1. atikurrahman0.ar@gmail.com : MD Atikurrahaman : MD Atikurrahaman
  2. Mijankhan298@gmail.com : Mijankhan :
  3. shafiulislamtanzil@gmail.com : Safiul Islam Tanzil : Safiul Islam Tanzil
 
সর্বশেষঃ
কুরআনের ভুল খুঁজতে গিয়ে ইসলামের ছায়াতলে ডক্টর গ্যারি মিলার মানুষ চিকিৎসাবঞ্চিত, তাদের জন্য কিছু করার আছে, আমি সুস্থ্য হয়ে উঠব: জাফরুল্লাহ মোটরসাইকেল চুরির মামলায় যুব মহিলা লীগ নেত্রী গ্রে’ফতার আজ করোনায় মৃ’ত্যু ৩৭ শনাক্ত সর্বোচ্চ ২৯১১ করোনায় সিঙ্গাপুরের পর হজযাত্রা বাতিল করল ইন্দোনেশিয়া হাত নেই, পা দিয়ে লিখেই জি‌পিএ-৪.৬৩ বিয়ের ১ সপ্তাহ পর নববধূর বান্ধবীকে নিয়ে উধাও ছাত্রলীগ কর্মী শালির বিয়েতে করোনা আক্রান্ত দুলাভাই: বর-কনেসহ ১০৫ জন কোয়ারেন্টাইনে ভারত এবং চীন যু’দ্ধের দামামা, সীমান্তে অত্যাধুনিক ক্ষেপণাস্ত্র মজুদ ও প্রস্তুত জুনেও কিস্তি আদায় বন্ধ থাকবে জোর করলে লাইসেন্স বাতিল

বেঁচে আছেন এ টি এম শামসুজ্জামান, ইবাদাত করে কাটছে দিন

  • প্রকাশিত: ০৪:০৫ am | শনিবার ১৬ মে, ২০২০
  • ৮৩ বার পঠিত

বিজয়ের বাংলা:
বেঁচে আছেন এ টি এম শামসুজ্জামান, ইবাদাত করে কাটছে দিন। মা’রা গেছেন জনপ্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামান। এমন খবরে ফেসবুক সয়লাব হয়ে গেছে শুক্রবার (১৫ মে) সন্ধ্যার পর থেকে। এমন গু’জবে বি’রক্তি জানিয়ে ক্ষো’ভ প্রকাশ করেছেন এই অভিনেতার পরিবারের সদস্যরা।

এটিএম শামসুজ্জামানের স্ত্রী রুনী জামান জাগো নিউজ আজ রাত সাড়ে ১০টায় নিশ্চিত করেছেন, তার স্বামী এই করোনার দিনগুলোতেও বেশ ভালো আছেন।

তিনি বলেন, ‘এটা খুবই হ’তাশা’জ’নক ব্যাপার। লোকজন একজন গুণি মানুষের মৃ’ত্যু নিয়ে গু’জব ছড়ান দুদিন পরপর। কোনো রকম তথ্য নিশ্চিত না হয়ে এ ধরনের খবর ছড়ানো অ’ন্যায়। তিনি ভালো আছেন। ইবাদাত বন্দেগী করে কাটছে তার দিন।’

মৃ’ত্যুর গু’জব না ছড়িয়ে এটিএম শামসুজ্জামানের জন্য দোয়া করতে পরামর্শ দিয়েছেন রুনী জামান।প্রসঙ্গত, এটিএম শামসুজ্জামানের চলচ্চিত্র জীবনের শুরু ১৯৬১ সালে পরিচালক উদয়ন চৌধূরির ‘বি’ষ’ক’ন্যা; চলচ্চিত্রে সহকারী পরিচালক হিসেবে। প্রথম কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন ‘জলছবি; চলচ্চিত্রের জন্য।

ছবির পরিচালক ছিলেন নারায়ণ ঘোষ মিতা, এ ছবির মাধ্যমেই অভিনেতা ফারুকের চলচ্চিত্রে অভিষেক।এ পর্যন্ত শতাধিক চিত্রনাট্য ও কাহিনী লিখেছেন। প্রথম দিকে কৌতুক অভিনেতা হিসেবে চলচ্চিত্র জীবন শুরু করেন তিনি।

অভিনেতা হিসেবে চলচ্চিত্র পর্দায় আগমন ১৯৬৫ সালের দিকে। ১৯৭৬ সালে চলচ্চিত্রকার আমজাদ হোসেনের ‘নয়নমণি’ চলচ্চিত্রে খলনায়কের চরিত্রে অভিনয়ের মাধ্যমে আলোচনা আসেন তিনি।

১৯৮৭ সালে কাজী হায়াত পরিচালিত দায়ী কে? চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। রেদওয়ান রনি পরিচালিত ‘চোরাবালিতে’ অভিনয় করে শ্রেষ্ঠ পার্শ্ব-চরিত্রে অভিনেতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।

এদিকে আজ শুক্রবার সন্ধ্যায় আরেক বরেণ্য অভিনেতা ও সংস্কৃতি জন হাসান ইমামেরও মৃ’ত্যু গু’জবও ছড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।খোঁ’জ নিয়ে জানা গেছে, বেশ ভালো আছেন এই অভিনেতা।
আরো পড়ুনঃ ভারত মুসলমানদের বিরুদ্ধে অব্যাহতভাবে চক্রান্ত করে যাচ্ছে: চরমোনাই পীর

jagonews24

নিউজটি শেয়ারের অনুরোধ রইলো

এই বিভাগের আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২০ 'বিজয়ের বাংলা'
Developed by  Bijoyerbangla .Com
Translate to English »