1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
বুবলীর বেবি বাম্প প্রকাশের পরই অসুস্থ শাকিব খান! - ২৪ ঘন্টাই খবর

বুবলীর বেবি বাম্প প্রকাশের পরই অসুস্থ শাকিব খান!

  • আপডেট করা হয়েছে: বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩১ বার পঠিত

বুবলীর বেবি বাম্পের ছবি প্রকাশ হওয়ার পর হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন শাকিব খান। তাকে বেড রেস্টে থাকতে বলেছেন। বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল থেকেই অসুস্থ বোধ করছিলেন তিনি। শরীরের রক্তচাপ কমে যাওয়ায় তাকে বেড রেস্টে থাকতে হচ্ছে বলে জানিয়েছে একটি সূত্র।

সূত্র জানায়, হঠাৎ করেই শাকিব খান অসুস্থ হয়ে পড়েছেন। যার ফলে তাকে বিশ্রামে থাকতে হবে। এই সময় তিনি বাসা থেকে অন্য কোথাও যাচ্ছেন না। আপাতত কিছুদিন তিনি বিশ্রামে থাকবেন।

এদিকে, শাকিব-অপু দম্পতির সন্তান আব্রাহাম খান জয়ের জন্মদিন ছিল গত মঙ্গলবার। ছেলের জন্মদিন পিতা-মাতা মিলিয়ে একসঙ্গে উদযাপন করেছেন। শাকিব খান নিজ বাসভবনে পুত্রের জন্য

কেক কাটার আয়োজন করেছিলেন। জন্মদিন পালনের ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পেতেই চিত্রনায়িকা বুবলী বেবি বাম্পের একটি ছবি প্রকাশ করেন।

মহামারির লকডাউন শুরু হওয়ার কয়েকদিন আগে তিনি যুক্তরাষ্ট্র যান। তখনই তিনি গর্ভবতী ছিলেন। সন্তানের জন্য তাকে অনেকদিন যুক্তরাষ্ট্র থাকতে হয়; কিন্তু ঢাকা

এসে তিনি জানান দেন, লকডাউনের জন্য তিনি যথাসময়ে ঢাকা ফিরতে পারেননি। নিজের বক্তব্যকে মিথ্যা প্রমাণ করেই তিনি বেবি বাম্পের ছবিটি প্রকাশ করেন।

অনেকে বলছেন, এতে বুবলীর ঈর্ষার বিষয়টিই প্রকাশ পেয়েছে। বুবলীর সন্তানের দায়ও যদি শাকিব খানের উপর বর্তায় তাহলে বলতে হবে বিয়েটা শাকিব খানের কাছে এক ধরনের ‘খেলাধুলা’।

বুবলী বলেছেন, তিনি শিগগিরই ব্যাপারটা জানান দেবেন।তবে, বুবলীকে সঙ্গে নিয়ে দীর্ঘ ১১ মাস পর ১ অক্টোবর থেকে ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার মাধ্যমে শাকিব খানের শুটিংয়ে ফেরার কথা ছিল। তবে শাকিবের অসুস্থতার খবরে শুটিং

নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। এছাড়া আগামী মাসে তার যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা রয়েছে। গ্রীণকার্ড পাওয়ার শর্ত হিসেবেই তাকে যেতে হবে। নায়িকা পূজা চেরিও যুক্তরাষ্ট্রে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com