1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
বিয়ের আসরে ভারত-পাকিস্তান ম্যাচে বুঁদ নববধূ - ২৪ ঘন্টাই খবর

বিয়ের আসরে ভারত-পাকিস্তান ম্যাচে বুঁদ নববধূ

  • আপডেট করা হয়েছে: মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ২৯৮ বার পঠিত

খেলা প্রিয় মানুষরা খেলা না দেখে কি থাকতে পারে? আর সেই খেলা যদি হয় বিশ্বকাপ তাহলে তো কথায়ই নেই। বিশ্বকাপ খেলার সময় খেলা প্রেমিরা যে যেখানে থাকুনা কেন, সেখানেই খেলা দেখেন একথা আমরা সবাই জানি। তবে কখনো কি শুনেছেন বিয়ের আসরে বসে খেলা দেখতে? হ্যাঁ, এমনটাই করেছে এক নববধূ। এই নববধূর কাণ্ড দেখে নেটিজেনরাও তাজ্জব।

গতকাল দুবাইতে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভসে নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ভারত-পাকিস্তান। বিয়ের আসরে কাশ্মীরের এক নববধূ দুই চির প্রতিদ্বন্দ্বীর সেই ম্যাচ দেখার এক ছবি এরই মধ্যে ভাইরাল নেট দুনিয়ায়। ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, মেহেদি রাঙানো হাতে স্মার্টফোনে ভারত-পাকিস্তানের ম্যাচ দেখছেন নববধূ। কাশ্মীরের এই কনের ক্রিকেট দেখার ছবিটি মুহূর্তে ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভারত-পাকিস্তান ম্যাচ মানে সব সময় উত্তেজনার। টি-টোয়েন্টি বিশ্বকাপের এই লড়াই শুরুর আগেই উত্তেজনা ছড়িয়ে পড়ে কাশ্মীর থেকে ক্রিকেট বিশ্বের সর্বত্র। প্রায় দুই বছর পর মুখোমুখি হয় দুই দল। এই লড়াইয়ে ১০ উইকেটের বড় জয় পায় পাকিস্তান। ভারতের দেওয়া ১৫২ রানের টার্গেট ১০ উইকেট হাতে রেখে জিতে নেয় তারা। বিশ্বকাপের মঞ্চে টিম ইন্ডিয়ার বিপক্ষে এটিই পাকিস্তানের প্রথম জয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com