1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
বিমানবন্দর থেকে ভাইকে নিয়ে বাড়ি ফেরা হলো না কাউছারের - ২৪ ঘন্টাই খবর

বিমানবন্দর থেকে ভাইকে নিয়ে বাড়ি ফেরা হলো না কাউছারের

  • আপডেট করা হয়েছে: মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ১৪৭ বার পঠিত

কাউছার মাঝি (২৬)। চলতি মাসের ১২ তারিখ জীবিকা নির্বাহের জন্য সিঙ্গাপুর যাওয়ার কথা ছিল। ভাগ্যে নির্মম পরিহাস সব প্রবাসে আর যাওয়া হলো না। তার সিঙ্গাপুরপ্রবাসী ভাইকে নিয়ে বাড়ি ফেরার পথে গাড়ি উল্টে কাউছার মিয়া নিহত হয়েছেন। শরীয়তপুরের ডামুড্যায় উপজেলায় এ ঘটনা ঘটেছে।

কাউছার মাঝি উপজেলার পূর্ব ডামুড্যা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চর ভয়রা গ্রামের মৃত বারেক মাঝির ছেলে।কাউছার ও তার পরিবারের সদস্যরা ঢাকা যান তার ভাই সিঙ্গাপুরপ্রবাসী আল আমিন মাঝিকে আনার জন্য। ভাইকে নিয়ে ফেরার জন্য রাত ১০টার সময় একটি প্রাইভেট কার ভাড়া করেন তারা।

স্থানীয়রা জানান, হঠাৎ করেই চিৎকার শুনে আমরা ঘর থেকে বের হই। পরে রাস্তার পাশে পুকুরের মধ্যে একটি প্রাইভেট কার পড়ে থাকতে দেখি। এ সময় আমি এবং অনেকে মিলে দ্রুত পুকুরে নেমে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই। কনেশ্বর ইউনিয়নের মাঝেরটেক এলাকায় পৌঁছলে ঘন কুয়াশায় গাড়িটি দুর্ঘটনার শিকার হয়। হাতপাতালে নেওয়ার পথে কাউছার মারা যান। বাকিদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়।

ডামুড্যা থানার এসআই সফি উল্লাহ বলেন, ‘আমরা রাতে টহলে ছিলাম। হঠাৎ করেই চিৎকার শুনতে পেয়ে ছুটে আসি। স্থানীয়দের সহায়তায় আমরা সকলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। পথে কাউছার নামের একজনের মৃত্যু হয়। ’

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com