1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
বিদ্যালয় খোলার প্রথম দিনেই শ্লীলতাহানি শিকার স্কুলছাত্রী - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
অবিশ্বাস্যঃ আধা কিলোমিটার দীর্ঘ কাগজে কোরআন লিখলেন জামিল মাত্র পাওয়াঃ সাকিব-মুশফিকের সঙ্গে ওপেনিংয়ের ভাবনায় শেখ মেহেদীও মাত্র পাওয়াঃ মাথার ঘাম পায়ে ফেলে ভ্যান চালিয়ে চীনে দুই ছেলেকে ইঞ্জিনিয়ারিং পড়াচ্ছেন বাবা সাকিবও আমার কিছু না, রিয়াদও আমার কিছু না, যে কারণে বললেন সুজন এইমাত্র পাওয়াঃ ডাচ-বাংলা গ্রাহকদের জন্য আসলো চরম দুঃসংবাদ! মাত্র পাওয়াঃ চকবাজারে আগুন: এক কক্ষ থেকে ৬ ম,রদেহ উদ্ধার মাত্র পাওয়াঃ এক নজরে দেখেনিন বাংলাদেশ ভারত ও পাকিস্তানের এশিয়া কাপের জন্য শক্তিশালী একাদশ ২০১৬ এশিয়া কাপের পর মাথার ঘাম পায়ে ফেলে আবারো নতুন করে ব্যাট হাতে ঝড় তুলতে চান সাব্বির এশিয়া কাপের ট্রফি জিততে এক অদ্ভুত পন্থা অবলম্বন করতে যাচ্ছে বাংলাদেশ টাইগাররা,জানলে টাশকি খেয়ে যাবেন এইমাত্র পাওয়াঃ সপ্তাহে মাত্র ৫ দিন ক্লাস জানালেন শিক্ষামন্ত্রী! বিস্তারিত……

বিদ্যালয় খোলার প্রথম দিনেই শ্লীলতাহানি শিকার স্কুলছাত্রী

  • আপডেট করা হয়েছে: সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৯৪ বার পঠিত

বিজয়ের বাংলা: বিদ্যালয় খোলার প্রথম দিনেই স্কুলে গিয়ে ফেরার পথে শ্লীলতাহানির শিকার হয়েছে এক স্কুলছাত্রী। আজ রবিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বারুহাঁস ইউনিয়নের বারুহাঁস বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

শ্লীলতাহানির বিষয়টি নিশ্চিত করে বারুহাঁস ইউনিয়ন চেয়ারম্যান মোক্তার হোসেন মুক্তা বলেন, এ ঘটনায় থানা পুলিশের সহযোগিতা নিতে ছাত্রীর অভিভাবকদের পরামর্শ দিয়েছি। স্কুলছাত্রীর অভিভাবকরা জানান, স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের

ওই শিক্ষার্থী রবিবার সকালে ক্লাস করতে যায়। পরে দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে বারুহাঁস বাজারের তাড়াশ মোড় এলাকায় পৌঁছালে একই ইউনিয়নের দীঘরিয়া গ্রামের আব্দুল মজিদের ছেলে আতিকুল ইসলাম আতিক (২২) ওই স্কুলছাত্রীকে জাপটে ধরে শ্লীলতাহানি করেন।

অভিভাবকরা আরও বলেন, এসময় ওই স্কুলছাত্রী চিৎকার করলে তার সঙ্গে থাকা সহপাঠি শিক্ষার্থীরা এগিয়ে এসে তাকে রক্ষা করে। স্কুলছাত্রীর মুখ এসিড দিয়ে ঝলসে দেওয়ার ও সহপাঠিদের দেখে নেওয়ার হুমকিও দেন আতিকুল। পরে ওই ছাত্রী ও তার সহপাঠিরা স্কুলে ফিরে গিয়ে বিষয়টি বিদ্যালয়ে উপস্থিত থাকা শিক্ষকদের জানান।

তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তার মো. মেজবাউলের করিমের অফিসে এসে শ্লীলতাহানির বিষয়টি মৌখিকভাবে জানান, কয়েকজন শিক্ষক, শিক্ষার্থীরা ও ওই স্কুলছাত্রীর অভিভাবকেরা। এরপর তাড়াশ ইউএনও তাৎক্ষণিকভাবে বিষয়টি তাড়াশ থানার ওসিকে জানিয়ে অভিযুক্তের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য বলেন।

তাড়াশ থানার ওসি মো. ফজলে আশিক বলেন, আমি ওই স্কুলছাত্রীর অভিযোগটি গ্রহণ করে থানার সেকেন্ড অফিসারকে দ্রুত ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com