1. skarman0199094@gmail.com : Sk Arman : Sk Arman
  2. atikurrahman0.ar@gmail.com : MD : MD Atikurrahaman
  3. alamran777777@gmail.com : Md. Imran : Md. Imran
  4. Mijankhan298@gmail.com : Md Mijankhan : Md Mijankhan
  5. mbbrimon@gmail.com : MBB Rimon : MBB Rimon
  6. rujina666666@gmail.com : Rujina Akter : Rujina Akter
  7. shamimulislamtanvirrana@gmail.com : MD Tanvir Islam : MD Tanvir Islam
  8. shafiulislamtanzil@gmail.com : Safiul Islam Tanzil : Safiul Islam Tanzil
 
সর্বশেষঃ
দেশে ফেরার সময় বাংলাদেশি এক নারীকে ক্যাম্পে নিয়ে ধর্ষণ বিএসএফ সদস্য গ্রেফতার নয়া জল্পনা উসকে পাকিস্তানের সঙ্গে আলোচনায় মার্কিন নিরাপত্তা উপদেষ্টা, উদ্বি’গ্ন ভারত টোকিও অলিম্পিকের‘পদক জিতলেই ভারতীয়, নইলে চাইনিজ করোনা’ টিকাদানের কর্মসূচি জোরদার করতে যে পরামর্শ দিলেন জো বাইডেন এনজিওর মা’মলা’র ফাঁদে আটকে গেছেন মা শাহনাজ, বাইরে কাঁদছে ৬ মাসের শি’শু! সমালোচিত রাজনীতিবিদ কে এই হেলেনা জাহা,ঙ্গী,র? করোনাভাইরাসের ডেল্টা ভ্যারিয়েন্ট জলবসন্তের মতো সহজে ছড়ায়, কঠিন অসুস্থতার সৃষ্টি করছে: সিডিসি স’র্বনা’শা পদ্মায় চোখের সামনে বি’লী’ন হচ্ছে হাজারও মানুষের স্বপ্নের ভিটেবাড়ি আমেরিক সারাবিশ্বে সাইবার সিকিউরিটির জন্য সবচেয়ে বড় হু’মকি ; চীন ইসলাম-বি’দ্বে’ষী শক্তির কাছে কেন আ’তঙ্ক আল্লামা শাইখ ইব্রাহিম জাকজাকি?

পরীর বাসা যেন মদের বার, আসর বসে প্রতিদিনই

  • প্রকাশিত: ০২:০৪ pm | শুক্রবার ১৮ জুন, ২০২১
  • ১২৬ বার পঠিত

বিজয়ের বাংলা ডেস্ক: এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

ধ’র্ষ’ণ ও হ’ত্যাচেষ্টার বিষয়ে কথা বলে ফের আলোচনায় এসেছেন এই বিউটি কুইন। নতুন খবর হচ্ছে, বনানী ১৯/এ সড়কের ১২ নম্বর বাড়ির পাঁচ তলাতে ঢুকলে যে কেউ প্রথম দফায় চমকে উঠবেন।

সারি সারি বিশ্বের নামিদামি ব্র্যান্ডের মদের বোতল সাজানো দেখে মনে হবে পশ্চিমা দেশগুলোর কোন বিলাসবহুল বারে ঢুকে পড়েছেন আপনি।

তবে পাঁচতলার এ ফ্ল্যাটে ঢুকে আপনি বার বা যাই মনে করেন না কেন আসলে এটাতে থাকেন দেশের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি।

নামিদামি ম’দে’র বোতলে ঘেরা ও বারের আদলে সাজানো এটি পরীমনিরই বাসা। এই বাসাতেই নিয়মিত ম’দে’র আসর বসান পরীমনি। রাতভর চালান পার্টি ও গান বাজনা। পরীমনির বাসার এমনই চিত্র উঠে এসেছে এ প্রতিবেদকের অনুসন্ধানে।

একই খে দুই ভাইয়ের মৃত্যুতে শোকে স্তব্ধ একটি পরিবার। তাই চান্দুয়ালী গ্রামে এখন শোকের মাতম। মাত্র তিন মাসের ব্যবধানে পুলিশ কর্মকর্তা দুই ভাইয়ের মৃত্যুতে হতবাক ও বাকরুদ্ধ গ্রামবাসী। বড় ভাই এসআই শফিউদ্দীন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান গত ১৭ ফেব্রয়ারি। ঠিক তিন মাস পর ছোট ভাই এএসআই শামিম উদ্দীন মারা গেলেন ১৭ জুন বৃহস্পতিবার।

এসআই শফিউদ্দীন ও এএসআই শামীম উদ্দীন ঝিনাইদহ সদর উপজেলার চান্দুয়ালী গ্রামের মৃত মমতাজ উদ্দীন মণ্ডলের ছেলে। খোঁজ নিয়ে জানা যায়, বড়ভাই এসআই শফিউদ্দিন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান গত ১৭ ফেব্রুয়ারি। এর ঠিক তিনমাস পর ছোটভাই এএসআই শামিম উদ্দিন মারা গেলেন বৃহস্পতিবার (১৭ জুন)।

এই দুই পুলিশ কর্মকর্তার মামাতো ভাই ইব্রাহিম জানান, বড়ভাই এসআই শফিউদ্দিন নড়াইল সদর থানায় কর্মরত ছিলেন। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি গত ১৭ ফেব্রয়ারি মারা যান।

সেই শোক কাটিয়ে উঠতে না উঠতে ঠিক তিনমাস পর কুষ্টিয়া পুলিশে কর্মরত এএসআই শামীম উদ্দিন করোনা-পরবর্তী ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার মারা যান। বৃহস্পতিবার দুপুরে চান্দুয়ালী বাজার সংলগ্ন বাড়িতে গিয়ে দেখা যায়, মানুষের তিল ধারণের ঠাঁই নেই।

নিউজটি শেয়ারের অনুরোধ রইলো

এই বিভাগের আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২১ 'বিজয়ের বাংলা'
Developed by  Bijoyerbangla .Com
Translate to English »