1. skarman0199094@gmail.com : Sk Arman : Sk Arman
  2. atikurrahman0.ar@gmail.com : MD : MD Atikurrahaman
  3. alamran777777@gmail.com : Md. Imran : Md. Imran
  4. Mijankhan298@gmail.com : Md Mijankhan : Md Mijankhan
  5. mbbrimon@gmail.com : MBB Rimon : MBB Rimon
  6. rujina666666@gmail.com : Rujina Akter : Rujina Akter
  7. shamimulislamtanvirrana@gmail.com : MD Tanvir Islam : MD Tanvir Islam
  8. shafiulislamtanzil@gmail.com : Safiul Islam Tanzil : Safiul Islam Tanzil
 
সর্বশেষঃ
দেশে ফেরার সময় বাংলাদেশি এক নারীকে ক্যাম্পে নিয়ে ধর্ষণ বিএসএফ সদস্য গ্রেফতার নয়া জল্পনা উসকে পাকিস্তানের সঙ্গে আলোচনায় মার্কিন নিরাপত্তা উপদেষ্টা, উদ্বি’গ্ন ভারত টোকিও অলিম্পিকের‘পদক জিতলেই ভারতীয়, নইলে চাইনিজ করোনা’ টিকাদানের কর্মসূচি জোরদার করতে যে পরামর্শ দিলেন জো বাইডেন এনজিওর মা’মলা’র ফাঁদে আটকে গেছেন মা শাহনাজ, বাইরে কাঁদছে ৬ মাসের শি’শু! সমালোচিত রাজনীতিবিদ কে এই হেলেনা জাহা,ঙ্গী,র? করোনাভাইরাসের ডেল্টা ভ্যারিয়েন্ট জলবসন্তের মতো সহজে ছড়ায়, কঠিন অসুস্থতার সৃষ্টি করছে: সিডিসি স’র্বনা’শা পদ্মায় চোখের সামনে বি’লী’ন হচ্ছে হাজারও মানুষের স্বপ্নের ভিটেবাড়ি আমেরিক সারাবিশ্বে সাইবার সিকিউরিটির জন্য সবচেয়ে বড় হু’মকি ; চীন ইসলাম-বি’দ্বে’ষী শক্তির কাছে কেন আ’তঙ্ক আল্লামা শাইখ ইব্রাহিম জাকজাকি?

বিশ্বাস নিয়েই ছেলে বন্ধুকে নিয়ে সাবেক স্বামীর সঙ্গে আড্ডা, হঠাৎ এএসআই গুলি করেন

  • প্রকাশিত: ০৬:৩৫ pm | রবিবার ১৩ জুন, ২০২১
  • ৬০৫ বার পঠিত

বিজয়ের বাংলা: সাবেক স্বামীর সঙ্গে দেখা করতে যান ২৫ বছর বয়সী আসমা। কিন্তু দেখা করাই হলো তার কাল। সাবেক স্ত্রীর সঙ্গে কথার মাঝেই হঠাৎ পিস্তল বের করে গুলি চালান স্বামী।

গুলিটি মাথা ভেদ করে বেরিয়ে মুহূর্তেই নিথর হন স্ত্রী। এতেই ক্ষান্ত হননি সাবেক স্বামী, একইভাবে মেরেছেন সাবেক স্ত্রীর ছোট্ট শিশু ও তার ছেলে বন্ধুকে। বলছি কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে স্ত্রী-ছেলেসহ তিনজনকে গুলি করে হত্যার কথা। রোববার দুপুর পৌনে ১২টার দিকে শহরের কাস্টমস মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত অন্যরা হলেন- আসমার সাত বছরের ছেলে রবিন ও ছেলে বন্ধু শাকিল।

তাদের সবার বাড়ি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সাওতা গ্রামে। এ ঘটনায় আসমার সাবেক স্বামী সৌমেনকে ধরে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। সৌমেনের বাড়ি মাগুরা জেলায়। তিনি এএসআই হিসেবে খুলনার ফুলতলা থানায় কর্মরত।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় একটি দোকানের সামনে আসমা ও সৌমেন কথা বলছিলেন। কিছু বুঝে ওঠার আগেই হঠাৎ সৌমেন পিস্তল বের করে আসমার মাথায় গুলি করেন। গুলি তার মাথা ভেদ করে বেরিয়ে যায় এবং সঙ্গে সঙ্গে মারা যান। এরপর তিনি শাকিলকেও মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করেন।

এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় রক্ত দেখে শিশু রবিন দৌড়ে পালানোর চেষ্টা করে। কিন্তু তাকেও ছাড়েননি সৌমেন। তেড়ে ধরে তার মাথায়ও গুলি চালান।

এরপর সৌমেনকে ধরে পুলিশে খবর দেন এলাকার লোকজন। জানা গেছে, বছরখানেক আগে আসমার সঙ্গে সৌমেনের বিয়ে হয়েছিল। রবিন আসমার আগের পক্ষের সন্তান। শাকিল ও সৌমেন বন্ধু ছিলেন। আসমার মাধ্যমেই সৌমেনের সঙ্গে শাকিলের বন্ধুত্ব হয়। আসমার আগে সৌমেনও আরেকটি বিয়ে করেন।

এদিকে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে বলে জানান কুষ্টিয়ার এডিশনাল এসপি মোস্তাফিজুর রহমান। খুলনার এসপি মোহাম্মদ মাহবুব হাসান বলেন, আটক সৌমেন রায় ফুলতলা থানার এএসআই। আজ সকাল থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। তিনি ছুটি না নিয়ে আনঅফিশিয়ালি কুষ্টিয়ায় চলে গেছেন। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ারের অনুরোধ রইলো

এই বিভাগের আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২১ 'বিজয়ের বাংলা'
Developed by  Bijoyerbangla .Com
Translate to English »