1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
বিকাশের টাকা ভুল নাম্বারে গেলেও উদ্ধার করা সম্ভব: ওসি রফিকুল ইসলাম! - ২৪ ঘন্টাই খবর

বিকাশের টাকা ভুল নাম্বারে গেলেও উদ্ধার করা সম্ভব: ওসি রফিকুল ইসলাম!

  • আপডেট করা হয়েছে: বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ২৪৫ বার পঠিত

মোহাম্মদ শহিদ -নোয়াখালী প্রতিনিধি:সুদূর প্রবাস থেকে আসা রেমিটেন্সের টাকা (শারীরিক প্রতিবন্ধি) মহিলাকে উদ্ধার করে দিলেন নোয়াখালী কবিরহাট থানার ওসি রফিকুল ইসলাম। নাটোর জেলাধীন বাগাদিপুর থেকে স্থানীয় প্রশাসনের সহযোগিতায় মিরাজুল ইসলাম নামীয় জৈনক ব্যক্তির বিকাশ মোবাইল একাউন্ট থেকে উদ্ধার করা হয় অত্র টাকা।

শারীরিক প্রতিবন্ধী মহিলা নাছরিন আক্তার, পিতা- মো: গোলাম মাওলা, সাং- ইন্দ্রপুর, ৬নং পৌর ওয়ার্ড, থানা- কবিরহাট,জেলা- নো’য়াখালী এর চিকিৎসার জন্য তার ভাই সাইফুল ইসলাম, সূদুর প্রবাস (কুয়েত) হতে ২০,০০০/- টাকা বিকাশের মাধ্যমে পাঠানোর সময় ভূ’লবশতঃ অজ্ঞাতনামা ব্যক্তির বিকাশ না’ম্বারে চলে যায়। প’রবর্তীতে ওই নাম্বারে যোগাযোগ করে কোন সংযোগ পাওয়া না যাওয়ায় তিনি কবিরহাট থা’নার অফিসার ইনচার্জ এর প’রামর্শে আইনের শরণাপন্ন হন।

নির্দেশনা মোতাবেক উক্ত বিষয়ে প্রতিবন্ধী মহিলা নাছরিন আক্তার থানায় সাধারন ডায়রীর আবেদন করেন। কবিরহাট থানার জিডি নং- ৬২, তারিখ- ০২/০৮/২০২২ইং ডায়রীভূক্ত হয়।

অফিসার ইনচার্জ (কবিরহাট থানা) রফিকুল ইসলাম জানায় পুলিশ সুপার মো: শহিদুল ইসলাম পিপিএম, নোয়াখালী জেলা মহোদয়ের দিক নির্দেশনায় কবিরহাট থানার তত্ত্বাবধানে ও সহায়তায় এসআই এনামুল হক দিপু তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে উক্ত টাকা উদ্ধার

পূর্বক প্রতিবন্ধী মহিলা নাছরিন আক্তার কে বুঝিয়ে দেওয়া হয়। টাকা বুঝে পেয়ে তিনি অত্যন্ত আনন্দিত ও আবেগাপ্লুত, মাননীয় পুলিশ সুপার সহ সকল পুলিশের জন্য তিনি আল্লাহর নিকট দোয়া করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com