1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
‘বিএনপি নামক অপশক্তিকে বাংলার মাটিতে দাঁড়াতে দেওয়া হবে না’ - ২৪ ঘন্টাই খবর

‘বিএনপি নামক অপশক্তিকে বাংলার মাটিতে দাঁড়াতে দেওয়া হবে না’

  • আপডেট করা হয়েছে: বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ৮৯ বার পঠিত

বিএনপি নামক অপশক্তিকে বাংলার মাটিতে দাঁড়াতে দেওয়া হবে না।এদের হাতে ক্ষমতা আমরা তুলে দিতে পারি না। বাংলাদেশের জনগণ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। কী দেখাবেন আপনারা? মুখে মিথ্যাচার আর বিষোদগার। আপনাদের নেই মেট্রোরেল, নেই পদ্মাসেতু, নেই বঙ্গবন্ধু টানেল, নেই উড়াল সেতু, নেই আন্ডার পাস, নেই এক দিনে শত সেতু, কে করেছে? শেখ হাসিনা।

বুধবার (১১ জানুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউসহ ঢাকার বিভিন্ন পয়েন্টের সমাবেশ থেকে এসব কথা বলেন ক্ষমতাসীন দলের নেতারা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে বলেন, একজন শেখ হাসিনার বিরুদ্ধে দেশের ৫৪টি দল লেগেছে। তারা একজন শেখ হাসনার বিরুদ্ধে কিছুই পারবে না। তারা হাসিনার বিরুদ্ধে একত্রিত হয়ে ৫৪টি ঘোড়ার বড় ডিম পারবে।

তিনি বলেন, যারা একত্রিত হয়ে রাজধানীতে আন্দোলন করছেন, তাদের আন্দোলনের অবস্থা সোচনীয়। অনলাইনে দেখলাম তারা বসে আছে সব মিলিয়ে ২৫ জন। সামনে সাংবাদিক আছে আরো ১৫ জন। চেয়ার নিয়ে স্টেইজে বসে আছে অল্প কয়েকজন নেতা-কর্মী। এই হলো বিএনপি ও তাদের সমমনা ৫৪ দলের অবস্থা।

কাদের বলেন, খেলা হবে দুর্নীতির বিরুদ্ধে, দুঃশাসনের বিরুদ্ধে, খেলা হবে গণতন্ত্র হত্যার বিরুদ্ধে। বঙ্গবন্ধুর হত্যাকারীদের পুনর্বাসিত করে যারা দায় মুক্তি দিয়েছে তাদের বিরুদ্ধে খেলা হবে।

‘যারা দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়েছে, তারা নাকি দেশ মেরামত করবে। দেশ মেরামত তো করেন শেখ হাসিনা। বিএনপি ক্ষমতায় এলে দেশের স্বাধীনতা বাঁচবে না, গণতন্ত্রের বস্ত্রহরণ করবে। তাদের হাতে আমরা দেশকে ছেড়ে দিতে পারি না।’

সমাবেশে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, অ্যাড. কামরুল ইসলাম, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক অ্যাড. আফজাল হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. আব্দুসু সবুর, উপপ্রচার বিষয়ক সম্পাদক আব্দুল আউয়াল শামীম, কার্যনিবাহী সদস্য সানজিদা খানম।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে রাজনীতি থেকে বিদায়ের ওয়াদা করতে বলেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

বুধবার (১১ জানুয়ারি) বেলা ১টায় রাজধানীর ফার্মগেটে মহানগর উত্তর যুবলীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন , মির্জা ফখরুল সাহেব কারাগার থেকে বের হয়েছেন। তিনি কারাগার থেকে বের হয়ে বলেছেন সরকারকে পতন না করে ঘরে ফিরবেন না। সরকারের পতন হবে না। কারণ এই সরকার জনগনের সরকার। এই সরকার শান্তির স্বপক্ষের সরকার, এই সরকার উন্নয়নের সরকার। এই সরকারকে পতন ঘটনো যাবে না।

যুবলীগের সাবেক এই চেয়ারম্যান বলেন, আপনি বলুন (মির্জা ফখরুল ইসলামকে উদ্দেশ্যে করে) যদি এই সরকারকে পতন না ঘটনাতে পারেন, তাহলে ওই নয়া পল্টনে কান ধরে উঠবস করে রাজনীতি থেকে বিদায় নেবেন। সেই ওয়াদা বাংলার জনগনের কাছে করতে হবে।

একই অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাছিম বলেন, যারা জাতির পিতাকে হত্যা করতে পারে, যারা জাতির পিতার পরিভারের ১৮ জন সদস্যকে হত্যা করতে পারে। যারা জেল খানায় জাতীয় চার নেতাকে হত্যা করতে পারে। তারা আর যাই হোক এ দেশের মঙ্গল কামনা করতে পারে না। ওরা খুনি।

তিনি বলেন, বিএনপিকে মোকাবেলা করার জন্য আওয়ামী যুব লীগই যথেষ্ট। যুবলীগ যদি মাঠে নামে দেশবাসী তাদের সাথে থাকবে।

সমাবেশে অন্যদের মধ্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ নাঈমসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com