1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
বিএনপির গণমিছিল ঘিরে সতর্ক পাহারায় আ.লীগ - ২৪ ঘন্টাই খবর

বিএনপির গণমিছিল ঘিরে সতর্ক পাহারায় আ.লীগ

  • আপডেট করা হয়েছে: শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ১০৯ বার পঠিত

রাজধানীতে গণমিছিল করবে বিএনপি। পূর্ব ঘোষণা অনুযায়ী শুক্রবার (৩০ ডিসেম্বর) বিএনপি নয়াপল্টনে, ১২-দলীয় জোট বিজয়নগরে, গণতন্ত্র মঞ্চ জাতীয় প্রেসক্লাবের সামনে এবং এলডিপি পূর্ব পান্থপথ থেকে মিছিল বের করবে।

এদিকে বিএনপির এ কর্মসূচিকে কেন্দ্র করে দিনব্যাপী রাজধানীতে সতর্ক পাহারায় থাকবে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। রাজধানীর বিভিন্ন পয়েন্টে সমবেত হবে বা সমাবেশ করবে তারা।

এরই মধ্যে রাজধানীর উত্তরা, মহাখালী, শ্যামলী, ফার্মগেট, মিরপুর গাবতলী, মিরপুর ১০ নম্বর গোলচত্বর, রামপুরা বাড্ডা ইউলুপ, বঙ্গবন্ধু অ্যাভিনিউ এবং যাত্রাবাড়ী এলাকায় কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে টিম থাকবে। সেখানে মহানগর, থানা এবং ওয়ার্ডের নেতাকর্মীদের উপস্থিতিতে মোটামোটি সমাবেশে রূপ নেবে।

দলটির সূত্রে জানা গেছে— উত্তরায় কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত থাকবেন সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, শিল্প ও বাণিজ্য সম্পাদক সিদ্দুকুর রহমান ও ধর্ম সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা।

মহাখালীতে থাকবেন— প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী এবং অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান।

শ্যামলীতে থাকবেন— প্রেসিডিয়াম সদস্য লেফটেন্যান্ট কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আন্তর্জাতিক সম্পাদক ড. শাম্মী আহমেদ এবং স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।

ফার্মগেটে থাকবেন— প্রেসিডিয়াম সদস্য ড. আবদুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এসএম কামাল হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, প্রচার সম্পাদক আব্দুস সোবহান গোলাপ এবং দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

মিরপুর গাবতলীতে থাকবেন— সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম এবং সাবেক সদস্য আবদুল আওয়াল শামীম।

মিরপুর গোলচত্বরে থাকবেন— প্রেসিডিয়াম সদস্য মো. আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, আইন সম্পাদক নজিবুল্লাহ হিরু এবং বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর।

রামপুরায় থাকবেন— শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, মহিলাবিষয়ক সম্পাদক জাহানারা বেগম এবং বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন।

বঙ্গবন্ধু অ্যাভিনিউতে থাকবেন— প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এবং আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

যাত্রাবাড়ীতে থাকবেন— প্রেসিডিয়াম সদস্য কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, এবং কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী।

দলটির নেতারা জানিয়েছেন, শ্যামলী এবং মিরপুর ১০ নম্বর গোলচত্বরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সশরীরে যুক্ত হবেন। এরই মধ্যে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতারা জানিয়েছেন— আন্দোলন কর্মসূচির নামে কেউ সাধারণ জনগণের জানমালের ওপর হামলা চালালে বা কোনো বিশৃঙ্খলা তৈরি করতে চাইলে সমুচিত জবাব দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com