1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
বিএনপিকে বিদেশি গোয়েন্দা সংস্থা অর্থায়ন করছে: তথ্যমন্ত্রী - ২৪ ঘন্টাই খবর

বিএনপিকে বিদেশি গোয়েন্দা সংস্থা অর্থায়ন করছে: তথ্যমন্ত্রী

  • আপডেট করা হয়েছে: বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ২০৩ বার পঠিত

বিএনপিকে একটি বিদেশী গোয়েন্দা সংস্থা অর্থায়ন করছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বেগম খালেদা জিয়া এ গোয়েন্দা সংস্থার কাছ থেকে টাকা নিয়েছিলেন, সেটি আবার সেটি আবার সেই সংস্থার প্রধান তাদের দেশের আদালতে স্বীকার করেছেন। আজ বুধবার (২ নভেম্বর) সচিবালয়ে এ কথা বলেন তিনি।

হাসান মাহমুদ বলেন, আমরা জানতে পেরেছি বিদেশী সেই গোয়েন্দা সংস্থা বিএনপিকে অর্থায়ন করছে। আমি আগেও বলেছি, বিএনপি বিভাগীয় সমাবেশের নামে চাঁদাবাজির বিশাল প্রকল্প নিয়েছে। তারা সব কালো টাকার মালিকদের কাছ থেকে অর্থ সংগ্রহ করছে। ব্যবসায়ীদের বাধ্য করছে টাকা দেওয়ার জন্য।

তথ্যমন্ত্রী বলেন, ২০১৭ সালে বিএসএস ও রাশান রাষ্ট্রীয় সংবাদ সংস্থা তাশের মধ্যে একটি এমওইউ সই হয়েছিল নিউজ আদান-প্রদানের জন্য। সেটিকে চুক্তি আকারে করার জন্য তিনি একটি প্রস্তাব রেখেছেন। স্পুটনিক নিউজ এজেন্সির সঙ্গেও

স্পুটনিক নিউজ আদান-প্রদানের একটি প্রস্তাব দিয়েছেন তিনি। রুশ রাষ্ট্রদূত অ্যালেক্সান্ডার মান্টিটস্কির সঙ্গে বৈঠক প্রসঙ্গে সম্প্রচারমন্ত্রী বলেন, আমাদের দেশে অনেক দেশের সিরিয়াল চলে। এখানে রাশান সিরিয়াল দেখানো যায় কি না সেটির কথা তিনি (রুশ রাষ্ট্রদূত) বলেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com