1. atikurrahman0.ar@gmail.com : MD Atikurrahaman : MD Atikurrahaman
  2. Mijankhan298@gmail.com : Mijankhan :
  3. mbbrimon@gmail.com : MBB Rimon : MBB Rimon
  4. shamimulislamtanvirrana@gmail.com : MD Tanvir Islam : MD Tanvir Islam
  5. shafiulislamtanzil@gmail.com : Safiul Islam Tanzil : Safiul Islam Tanzil
 
সর্বশেষঃ
মুসলিম উম্মাহর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে আরব আমিরাত বললেন: এরদোগান তোমাদেরকে সেলেব্রিটি বানানোর জন্য আমি রাজপথে নামিনি শিপ্রা-সিফাতকে নুর মসজিদে আযান দেয়ার সময় বাবাকে কোপাল ছেলে করোনা আক্রান্ত পুরোহিত ছিলো মোদীর সঙ্গে একমঞ্চে হতে পারে মোদীরও করোনা ! মুসলমানদের ঐক্য নষ্টে করতে চেয়েছিল মোসাদ: ষড়যন্ত্র ফাঁস হয়ে গেছে জীবনে একবার হলেও যে নামাজ পরতে হয় সেই সালাতুত তাসবিহ পড়ার নিয়ম যে দোয়া পড়লে সব সময় আল্লাহর রহমত নাজিল হয় ইসরাইলীরা ভেঙে দিচ্ছে বাড়ি,কান্নারত ফিলিস্তিনি শিশু বলল ‘আমার আল্লাহ্ ওদের বাড়িও ভেঙে দিবেন জানা গেলো লেবাননে ভয়াবহ বিস্ফোরণের কারণ পরিচয় মিলেছে প্রদীপের সেই আইনি পরামর্শদাতার

বাড়তে পারে পেয়াঁজ ও রসুনের দাম !

  • প্রকাশিত: ০৯:৩৩ pm | শুক্রবার ৩১ জুলাই, ২০২০
  • ৮৫ বার পঠিত
পেয়াঁজ ও রসুনের

বিজয়ের বাংলা:বাড়তে পারে পেয়াঁজ ও রসুনের দাম !

তাসলিমুল আলম: ঈদের আগের দিন বাজারে বেড়েছে সেমাই, পেঁয়াজ, রসুনের দাম। বাড়তি দামে ক্রেতাদের কিনতে হচ্ছে শসা, লেবু, মরিচও।

ক্রেতাদের অভিযোগ, কোনবানী ঈদের নিত্যপণ্যে প্রতিটা জিনিসের দাম বাড়িয়েছে দোকানীরা। তবে মসলার বাজার তুলনামূলক স্বাভাবিক বলছেন বিক্রেতারা।

রাত পোহালেই ঈদুল আজহা। তাই ঈদের নিত্যপন্য কিনতে শেষ মুহুর্তে ব্যস্ত রাজধানী বাসী। চিনি, সেমাই, মসলা কিনতে দোকানে উপচেপড়া ভিড়।

তবে কেনাকাটা খুব একটা স্বস্তির খবর নেই। সেমাইয়ের দাম কেজিতে বেড়েছে ১০টাকা। বাড়তি রয়েছে পেয়াজ ও রসুনের দামও।

বেড়েছে সালাদের উপকরণ শসা, গাজর, টমোটা, মরিচের দাম। কেজি প্রতি ১০ থেকে ২০টাকা বাড়তি গুনতে হচ্ছে ক্রেতাদের। দোকানীরা বলছেন,

অতিরিক্ত চাহিদা ও বন্যার কারণে আমদানি কম হওয়ায় দাম বেড়েছে।তবে মসলার বাজার তুলনামূলক স্বাভাবিক বলে দাবি বিক্রেতাদের।আর চাহিদা কম থাকায় কমেছে মাছের দাম।

নিউজটি শেয়ারের অনুরোধ রইলো

এই বিভাগের আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২০ 'বিজয়ের বাংলা'
Developed by  Bijoyerbangla .Com
Translate to English »