1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
বাল্যবিয়ে বন্ধে হাজির ম্যাজিস্ট্রেট, ভোজের খাবার গেলো এতিমখানায় - ২৪ ঘন্টাই খবর

বাল্যবিয়ে বন্ধে হাজির ম্যাজিস্ট্রেট, ভোজের খাবার গেলো এতিমখানায়

  • আপডেট করা হয়েছে: শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৭ বার পঠিত

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সপ্তম শ্রেণির ছাত্রীর বিয়ের খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হন উপজেলা সহকারী কমিশনার ভূমি। তার উপস্থিতি টের পেয়ে বর ও কনে পক্ষ পালিয়ে যায়। গত বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর)

উপজেলার পোমরা ইউনিয়নের লায়লা কমিউনিটি সেন্টারে এ বিয়ের আয়োজন করা হয়। এসময় বাল্যবিয়ে দেয়ার দায়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বরের বাবাকে ১৫ হাজার ও কনের বাবাকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়,গত বৃহস্পতিবার উপজেলার বেতাগী ইউনিয়নের কাউখালী গ্রামের সপ্তম শ্রেণির ছাত্রীর সঙ্গে রাঙ্গুনিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ড নোয়াগাঁও এলাকার ২৬ বছরের যুবকের বিয়ের জমজমাট আয়োজন চলছিল। এমন সময় বাল্যবিয়ে

বন্ধে কমিউনিটি সেন্টারে হাজির ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জামশেদুল আলম। ম্যাজিস্ট্রেট আসার খবর পেয়ে কমিউনিটি সেন্টার থেকে পালিয়ে যায় বর ও কনে পক্ষ। বিয়ের অনুষ্ঠানের জন্য তৈরি সব খাবার পাঠিয়ে দেওয়া হয় স্থানীয় এতিখানায়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জামশেদুল আলম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, রাঙ্গুনিয়ার একটি কমিউনিটি সেন্টারে বাল্য বিয়ের খবর পেয়ে আমরা সেখানে যাই। খবর পেয়ে বর ও কনে পক্ষ পালিয়ে যায়। পরে তাদের বিয়ে বন্ধের নির্দেশ দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com