1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
বাবার পাশে বসে কাঁদছিল ৬ বছরের শিশু, চোখের সামনেই করুণ মৃত্যু - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
দারুণ লড়াইয়ের পরও উইন্ডিজে দুই টেস্টই ড্র করল বাংলাদেশ ‘এ’ দল রহস্যঃ যেভাবে উদ্ধার হলো আলোচিত শিক্ষিকা খাইরুন নাহারের ম,রদেহ অবিশ্বাস্য মনে হলেও সত্য, ওপেনার ছাড়া এশিয়া কাপের দল! অসাধারণ পার্ফমেন্স করে আসামে যুবাদের হ্যাটট্রিক জয় মাত্র পাওয়াঃ খাইরুন নাহারের আত্মহ,ত্যার পর যে দাবি জানালেন কলেজছাত্র স্বামী যে কারণে এত বিতর্কের পরও সাকিবই বার বার বিসিবির ‘সেরা পছন্দ’! মাত্র পাওয়াঃ সেই শিক্ষিকার লা,শ উদ্ধারের পর কলেজছাত্র মামুন আটক একটু সিনিয়র হলেই জায়গা মেলে বাংলাদেশ দলে! এইমাত্র পাওয়াঃ হটাৎ ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা নিয়ে আসলো বড় দুঃসংবাদ! ব্রেকিং নিউজঃ ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকার লা,শ উদ্ধার!

বাবার পাশে বসে কাঁদছিল ৬ বছরের শিশু, চোখের সামনেই করুণ মৃত্যু

  • আপডেট করা হয়েছে: শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৪৯৫ বার পঠিত

ঢাকা আরিচা মহাসড়কে মানিকগঞ্জের শিবালয় উপজেলার উথুলী বাসষ্ট্যান্ড এলাকায় লিটন খান নামে এক মোটরসাইকেল আরহী নিহত হয়েছেন। বাবার ক্ষতবিক্ষত লাশের পাশেই কাদছিল ৬

বছরের আহত শিশু আশিক। শুক্রবার (২২ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে শিবালয় উপজেলার উথুলী বাসষ্ট্যান্ড এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহত লিটন খান রাজবাড়ী জেলার মনিন্দপুর এলাকার বাসিন্দা।

নিহতের ছেলে আশিক মাহমুদ জানায় বাবার সাথে মটরসাইকেল যোগে রাজবাড়ী থেকে ঢাকা যাচ্ছিল তারা দুজন। পথিমধ্যে একটি বাস মটরসাইকেলটিকে ধাক্কা দিলে দুজনেই ঝিটকে পড়ে,

এসময় একটি ট্রাক দ্রুত গতিতে একটি তার বাবা লিটন খানকে পিষ্ট করে ক্ষত বিক্ষত করে দেয় এবং ঘটনাস্থলেই তিনি মারা যান। তার পাশেই কাঁদছিল আহত শিশু আশিক।

শিবালয় হাইওয়ে পুলিশের ইনর্চাজ রিয়াদ মাহমুদ এ ঘটনার সত্যতা নিশ্চিত বিডি২৪লাইভকে করে বলেন, ঘটনাস্থলে লিটন মারা যান। আর তার ছেলে আহত হয়। এ ঘটনায় ট্রাক ও বাসটিকে জব্দ করা হয়েছে। ছেলে আশিক জানিয়েছে তারা রাজবাড়ী জেলার মনিন্দপুর এলাকার বাসিন্দা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com