1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
বাবার পাশে বসে কাঁদছিল ৬ বছরের শিশু, চোখের সামনেই করুণ মৃত্যু - Online newspaper in Bangladesh
শিরোনাম:
ব্রেকিং নিউজঃ র‍্যাবের ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য দিলেন ইমন! হঠাৎ গভীর রাতে কার সঙ্গে রাগ করে সাধের আইফোন ভাঙলেন পরীমনি? টানা ৫ ঘণ্টা ইমনকে জিজ্ঞাসাবাদ করেছে র‍্যাব! ডা. মুরাদ হাসানের বিষয়ে যে সিদ্ধান্ত নিল বিএনপি! brealing: সেই উপস্থাপক নাহিদের খোঁজে ডিবি! প্রথম সৌদি আরবে গিয়েছিলাম পবিত্র হজ্ব করতে,এবার যাচ্ছি গান গাইতে! ব্রেকিং নিউজঃ অবশেষে আবরার ফাহাদ হ’ত্যা মাম’লার রায় চূড়ান্ত! ব্রেকিং নিউজঃ ছাত্রদল নেতা থেকে যেভাবে হয়ে উঠলেন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ! মুরাদ থেকে মুখ ফিরিয়ে নিলেন সেই উপস্থাপক নাহিদও (ভিডিও) মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে!

বাবার পাশে বসে কাঁদছিল ৬ বছরের শিশু, চোখের সামনেই করুণ মৃত্যু

  • আপডেট করা হয়েছে: শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৪২৫ বার পঠিত

ঢাকা আরিচা মহাসড়কে মানিকগঞ্জের শিবালয় উপজেলার উথুলী বাসষ্ট্যান্ড এলাকায় লিটন খান নামে এক মোটরসাইকেল আরহী নিহত হয়েছেন। বাবার ক্ষতবিক্ষত লাশের পাশেই কাদছিল ৬

বছরের আহত শিশু আশিক। শুক্রবার (২২ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে শিবালয় উপজেলার উথুলী বাসষ্ট্যান্ড এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহত লিটন খান রাজবাড়ী জেলার মনিন্দপুর এলাকার বাসিন্দা।

নিহতের ছেলে আশিক মাহমুদ জানায় বাবার সাথে মটরসাইকেল যোগে রাজবাড়ী থেকে ঢাকা যাচ্ছিল তারা দুজন। পথিমধ্যে একটি বাস মটরসাইকেলটিকে ধাক্কা দিলে দুজনেই ঝিটকে পড়ে,

এসময় একটি ট্রাক দ্রুত গতিতে একটি তার বাবা লিটন খানকে পিষ্ট করে ক্ষত বিক্ষত করে দেয় এবং ঘটনাস্থলেই তিনি মারা যান। তার পাশেই কাঁদছিল আহত শিশু আশিক।

শিবালয় হাইওয়ে পুলিশের ইনর্চাজ রিয়াদ মাহমুদ এ ঘটনার সত্যতা নিশ্চিত বিডি২৪লাইভকে করে বলেন, ঘটনাস্থলে লিটন মারা যান। আর তার ছেলে আহত হয়। এ ঘটনায় ট্রাক ও বাসটিকে জব্দ করা হয়েছে। ছেলে আশিক জানিয়েছে তারা রাজবাড়ী জেলার মনিন্দপুর এলাকার বাসিন্দা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com