1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : Md Rayhan : Md Rayhan
বাইক রেখে ফ্লাইওভার থেকে ঝাঁপ দিলেন ব্যবসায়ী - Online newspaper in Bangladesh
শিরোনাম:
ধর্ষকদের প্রকাশ্যে শাস্তির দাবি এসপি মাহিরার হৃদয়বিদারক দৃশ্যঃ সন্তানকে ডুবতে দেখে ঝাঁপ দিলেন মা, বাঁচল না কেউই কন্যাসন্তান বলে মুখে বালিশ চাপা দিয়ে মেরে ফেললো মা স্কুল শিক্ষার্থীদের টিকা নিয়ে সুখবর দিলেন স্বাস্থ্যমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাসের সংখ্যা বাড়ানো নিয়ে নতুন সির্ধান্ত জানালেন: শিক্ষামন্ত্রী তলিয়ে গেছে বহু আলু-বাদাম ক্ষেত, ডুবেছে পুকুর মাত্র পাওয়াঃ গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষায় নতুন নিয়ম প্রকাশ! আরিয়ানের খাবার পাঠানো নিয়ে জেল কর্তৃপক্ষকে অনুরোধ শাহরুখের কমতে শুরু করেছে পেঁয়াজের দাম নিজের মেয়ের গলায় ব্লেড ধরে হিংস্র রূপ নেন বাবা,মা এসে দেখেন মেয়ে রক্তাক্ত!

বাইক রেখে ফ্লাইওভার থেকে ঝাঁপ দিলেন ব্যবসায়ী

  • আপডেট করা হয়েছে: রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৭ বার পঠিত

বিজয়ের বাংলা: ফ্লাইওভারে বাইক রেখে সেখান থেকে ঝাঁপ দিয়ে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন।

রোববার সকালে ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার লেকটাউনে।

আত্মঘাতী ওই ব্যবসায়ীর নাম প্রণব কুণ্ডু (৫৬)।

পরিবার সূত্রের বরাতে আনন্দবাজার জানায়, ব্যবসায় মন্দা থাকার কারণে বেশ কয়েক দিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন প্রণব। সে কারণেই তিনি আত্মহত্যা করেছেন বলে পুলিশের ধারণা।

পুলিশ জানিয়েছে, প্রণব লেকটাউনের বাসিন্দা। প্রণবের রিয়েল এস্টেটের ব্যবসায় অনেক দিন ধরে মন্দা চলছিল। তিনি বাড়িতে কারও সঙ্গে ঠিকমতো কথা বলছিলেন না।

রোববার ভোরে নিজের মোটরসাইকেলে চড়ে তিনি বাড়ি থেকে বের হন। সকাল সোয়া ৬টার দিকে মিলনমেলা গেটের সামনে মা ফ্লাইওভারের গড়িয়া র্যা ম্পের ওপর বাইক রেখে সেখান থেকে তিনি ঝাঁপ দেন।

সঙ্গে সঙ্গে পথচারীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পুলিশ পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করছে। আর্থিক মন্দার জেরে আত্মহত্যা করেছেন নাকি এ ঘটনার পেছনে অন্য কোনো কারণ আছে তা খতিয়ে দেখছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com