1. skarman0199094@gmail.com : Sk Arman : Sk Arman
  2. atikurrahman0.ar@gmail.com : MD : MD Atikurrahaman
  3. Mijankhan298@gmail.com : Mijankhan :
  4. mbbrimon@gmail.com : MBB Rimon : MBB Rimon
  5. rujina666666@gmail.com : Rujina Akter : Rujina Akter
  6. shamimulislamtanvirrana@gmail.com : MD Tanvir Islam : MD Tanvir Islam
  7. shafiulislamtanzil@gmail.com : Safiul Islam Tanzil : Safiul Islam Tanzil
 

বড় কুকুর জলে থাকা মাছকে চুমু খেতে গিয়ে মাছের পেটে চলে গেলো!

  • প্রকাশিত: ১১:২৩ am | বৃহস্পতিবার ৮ এপ্রিল, ২০২১
  • ৩২৭ বার পঠিত

বিজয়ের বাংলা: আমা’দের প্রতি দিনকার জীবনে অনেক ধরনের ঘটনা দেখে থাকি কখনো কখনো সেই সমস্ত ঘটনাবলি আমা’দের অ-বাক করে তোলে ।

আবার কখনো হ-ত-ভম্ব ক-রে তো-লে ।তার পাশাপাশি আমর’া এটাও জানি যে বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া হাসি-কা-ন্না রা-গ অ-ভিমান একটি মিশ্র মাধ্যম এই সোশ্যাল মিডিয়া । তাই যত দিন যাচ্ছে ততই বেড়ে চলেছে এই সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা ।

সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমা’দের সামনে । কারণ শুধুমাত্র যে প্রতিভা তুলে ধ’রা যায় এর মাধ্যমে তা কিন্তু নয়।দেশ-বিদেশের পৃথিবীর বিভিন্ন প্রান্তের যাব’তীয় ঘটনা আমর’া মুহূর্তের মধ্যে জানতে পারি এই সোশ্যাল মিডিয়ার জন্য ।

কাজেই বর্তমান যুগে যত দিন যাচ্ছে ততই জনপ্রিয় হয়ে উঠছে সোশ্যাল মিডিয়া এবং এই সোশ্যাল মিডিয়া ব্যবহার আমর’া প্রত্যেকেই করে থাকি । আগের প্রজন্ম অর্থাৎ আমা’দের আগের প্রজন্ম কিন্তু সোশ্যাল মিডিয়া ব্যবহার শুরু করে দিয়েছে ইতিমধ্যে।

আমা’দের পরিবেশে এমন বেশ কিছু ধরনের চিত্র আমর’া দেখতে পাই না আমা’দেরকে হ-ত-বাক ও অ-বাক করে তোলে । মানুষের মতন কাজকর্ম করে অনেক জ-ন্তু-জা-নোয়ার বা পশুপাখি । এই ঘটনা হয়তো সেই চিত্র তুলে ধরেছে ।

এবং এই চিত্র এর আগে কখনো দেখা যায়নি বলে ভিডিওটি ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে । সম্প্রতি একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে অনেক-গু’-লি ছোট ছোট পশুপাখির অবাক করার মতন কিছু হা-স্য-কর ঘটনা ।

এবং তার মধ্যে যে ঘটনাটি সবথেকে জনপ্রিয় সেটি হল যে একটি কুকুর এর বাচ্চা জলের মধ্যে ভাসতে থাকা মাছকে অ-বাক দৃ-ষ্টিতে তাকিয়ে দেখতে থাকে ।

সে ভাবে যে মাছটি মৃ’-ত । কিন্তু মাছটি হঠাত করেই কুকুরের বা-চ্চার মু-খে আ-ক্রমণ ক-রে ।

যদিও পরবর্তীকালে সে কুকুর এর বাচ্চাটি নিজেকে তার ক-বল থে-কে বাঁ-চাতে সক্ষম হয় । কিন্তু এ ধরনের ঘটনা সাধারণত আমর’া দেখতে পাই না । তাই এই ধরনের ঘটনাটি ব্যা-পক পরিমাণে ভাইরাল হয়েছে তার পাশাপাশি অনেকে শেয়ার করে রেখেছেন নিজের টাইমলাইনে।

নিউজটি শেয়ারের অনুরোধ রইলো

এই বিভাগের আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২১ 'বিজয়ের বাংলা'
Developed by  Bijoyerbangla .Com
Translate to English »