1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
বঙ্গবন্ধুকে নিয়ে মিথ্যাচার করেছিল জিয়া-এরশাদ-খালেদা: নৌ-প্রতিমন্ত্রী - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
আজকেও হেরে যাবো ভেবেছিলেন: তামিম! মাত্র পাওয়াঃ হু হু করে বাড়েই চলেছে চালের দাম জেনেনিন শেষ আপডেট! ৩০০ করে হারার পর ২৫০ রান মনে হয় ২০০: তামিম অবিশ্বাস্য মনে হলেও সত্য, পথে পাওয়া ২ লাখ টাকা ফিরিয়ে দিলেন দিনমজুর, পরিচয় রাখতে চান গোপন এই মাত্র পাওয়াঃ প্রাইমারির শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা অ্যাকাউন্ট থেকে উধাও কিন্তু কেন? অবশেষে মাইলফলকের ম্যাচে হোয়াইটওয়াশের লজ্জা এড়াল টাইগাররা গরম খবরঃ সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের জন্য নতুন নির্দেশনা জারি! শত চেষ্টার পর জয়ের দ্বারপ্রান্তে বাংলাদেশ জিনিসের দাম বাড়ায় কেউ তো মারা যায়নি:পরিকল্পনামন্ত্রী! একশ’র আগেই জিম্বাবুয়ের নয় উইকেট গুড়িয়ে দিলো বাংলাদেশ

বঙ্গবন্ধুকে নিয়ে মিথ্যাচার করেছিল জিয়া-এরশাদ-খালেদা: নৌ-প্রতিমন্ত্রী

  • আপডেট করা হয়েছে: শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ১৪৬ বার পঠিত

বিজয়ের বাংলা: নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বঙ্গবন্ধুর সম্বন্ধে যে মিথ্যাচার করেছিল জিয়া-এরশাদ-খালেদা জিয়ারা, সেই মিথ্যাচারের বিরুদ্ধে দেশের মানুষ এখন অবস্থান নিয়েছে। বাংলাদেশের সন্তানরা মুক্তিযুদ্ধ চর্চা করে।

তারা মুক্তিযুদ্ধ সম্বন্ধে এখন জানতে চায়। মুক্তিযুদ্ধের চেতনা লালন করতে চায়। বর্তমান সরকার মুক্তিযুদ্ধের সপক্ষের সরকার। আওয়ামী লীগ সরকার মুক্তিযোদ্ধাদের যথাযথ মূল্যায়ন করে চলেছে।

দিনাজপুরের কৃতি সন্তান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা স্বাধীনতা পদকপ্রাপ্ত প্রখ্যাত অর্থোপেডিক অধ্যাপক ডা. আমজাদ হোসেনকে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

দিনাজপুর শিল্পকলা একাডেমি মিলনায়তনে শনিবার সন্ধ্যায় অধ্যাপক ডা. আমজাদ হোসেন নাগরিক সংবর্ধনা কমিটি এই নাগরিক অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানের শুরুতে সংবর্ধক ডা. আমজাদ হোসেনকে বিভিন্ন রাজনৈতিক, পেশাজীবী ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। পরে নাগরিক কমিটির পক্ষ থেকে ডা. আমজাদ হোসেনের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি, প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

বিশেষ অতিথি ছিলেন সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী আইনজীবী মোস্তাফিজুর রহমান, মহিলা সাংসদ জাকিয়া তাবাসসুম জুঁই, জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকি, পুলিশ সুপার আনোয়ার হোসেন প্রমুখ।

উল্লেখ্য, রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মান ‘স্বাধীনতা পদক’ প্রাপ্ত প্রখ্যাত এই চিকিৎসক ১৯৫৩ সালে ৫ জুলাই দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার দক্ষিণ সুখদেবপুর গ্রামের সাধারণ কৃষক পরিবারে জন্মগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com