1. atikurrahman0.ar@gmail.com : MD Atikurrahaman : MD Atikurrahaman
  2. Mijankhan298@gmail.com : Mijankhan :
  3. shafiulislamtanzil@gmail.com : Safiul Islam Tanzil : Safiul Islam Tanzil
 
সর্বশেষঃ
মোবাইলের সূত্র ধরে ১১ মাস পর ব্যবসায়ীর কঙ্কাল উদ্ধার আটক সেই পরকীয়া প্রেমিক-প্রেমিকা এই পাকিস্তানই একমাত্র আমাদের প্রকৃত বন্ধু: চীনের প্রেসিডেন্ট এসএসসি রেজাল্ট প্রকাশিত হচ্ছে রোববার ফিলিস্তিন মুক্ত করার সংগ্রাম আল্লাহর রাস্তায় জিহাদের সমান:আয়াতুল্লাহিল খামেনেয়ী কটিয়াদীতে মসজিদে এতেকাফ করা অবস্থায় শিক্ষকের মৃ’ত্যু সীমান্তে ব্যাপক উত্তেজনা নিরসনে চীনের সঙ্গে আলোচনায় ভারত এবার পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাসায় ৪ জন করোনায় আক্রান্ত লিবিয়ায় ২৬ জন বাংলাদেশীকে গু’লি করে হ’ত্যা নড়াইলের স’ন্ত্রাসীদের হাতে নি’হত ক্রীড়াবিদ ও আ’লীগ নেতার দা’ফন সম্পন্ন অতিতের রেকর্ড ভেঙ্গে আজ আক্রান্ত ২০২৯ জন মৃ’ত্যু ১৫ জনের

বগুড়ার শিবগঞ্জে ঈদের নতুন শাড়ী চাওয়ায় গৃহবধুকে পি’টিয়ে হ’ত্যা

  • প্রকাশিত: ০৩:৩৬ am | শনিবার ২৩ মে, ২০২০
  • ১০৭ বার পঠিত

বিজয়ের বাংলা:
বগুড়ার শিবগঞ্জে ঈদের নতুন শাড়ী চাওয়ায় গৃহবধুকে পি’টিয়ে হ’ত্যা। বগুড়ার শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়নের খাদইল মিস্ত্রি পাড়া গ্রামে নুরুন্নাহার বৃষ্টি নামে এক গৃহবধূকে পি’টিয়ে হ’ত্যার অভিযোগে স্বামী ও শ্বাশুড়ীকে আ’টক করেছে পুলিশ।

(২১ মে) বৃহস্পতিবার সকাল ১০টায় খাদইল চকঝিনাহার গ্রামের স্বামীর বাড়ীতে এ ঘটনা ঘটে। জানা যায়, খাদইল চকঝিনাহার গ্রামের ধলু মিয়ার মেয়ে নুরুন্নাহার বৃষ্টির পারিবারিক ভাবে একই এলাকার আব্দুল মতিন সরদারের ছেলে জুয়েল সরদার (২২) এর সাথে বিবাহ হয়।

বিবাহের সময় বৃষ্টি নাবালিকা হলেও সুন্দরী হওয়ার কারণে কোন যৌতুক না নিয়ে গত ১০ মাস পূর্বে পারিবারিক ভাবে বিবাহ করে। বিবাহের পরে সংসারে অভাব অনাটন লেগেই থাকতো। স্ত্রীর চাহিদা মত কোন কিছু দিতে না পারায় মাঝে মধ্যেই তাদের মধ্যে বাক বিতন্ডতা সৃষ্টি হতো।

একপর্যায়ে ২১ মে বৃহস্পতিবার সকাল ১০টায় স্বামী স্ত্রীর তাদের কক্ষে শুয়ে থেকে গল্প করছিল বলে পারিবারিক ভাবে জানায়। এক পর্যায়ে স্ত্রী বৃষ্টি আসন্ন ঈদ উপলক্ষে স্বামীর কাছে নতুন শাড়ী, জামা কাপড় সহ প্রয়োজনীয় কিছু জিনিস পত্রে আবদার করে।

এতে স্বামী ক্ষি’প্ত হয়ে যৌতুকের দাবি করে বলে বিনা যৌতুকে তোকে বিয়ে করেছি। কথাকাটি একপর্যায়ে পাষন্ড স্বামী জুয়েল স্ত্রীকে এলোপাথারী মা’রপিট করতে থাকে। এক পর্যায়ে সে জ্ঞান হারিয়ে ফেলে। অবস্থা বেগতিক দেখে জুয়েল ও তার মা বেদেনা বেগম সহ পরিবারের সদস্যরা গলা ওড়না পেচিয়ে ঘরের তীরের সঙ্গে ঝুলিয়ে রাখে।

পরে এলাকাবাসী জানা জানি হলে মৃ’ত: দেহ নামিয়ে শিবগঞ্জ হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক বৃষ্টিকে মৃ’ত বলে ঘোষণা করেন। খবর পেয়ে শিবগঞ্জ থানা ইন্সপেক্টর তদন্ত ছানোয়ার হোসেন প্রয়োজনীয় ফোর্স ও সঙ্গীয় অফিসার আলহাজ্ব উদ্দিন সঙ্গে নিয়ে হাসপাতাল থেকে মৃত দেহ উদ্ধার করে সুরুত হাল রিপোর্ট তৈরী করে থানা হেফাজতে রাখে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, জিজ্ঞাসাবাদের জন্য বৃষ্টির স্বামী জুয়েল সরদার ও তার মা আবেদা বেগম কে আ’টক করে থানা হেফাজতে রাখা হয়েছে। ময়না তদন্তের জন্য বগুড়া শজিমেকে প্রেরণ করা হবে। এরিপোর্ট লেখা পর্যন্ত বৃষ্টির পরিবার থেকে মা’মলা দায়ের প্রস্তুতি চলছে।
আরো পড়ুনঃ সকল ধর্মীয় উপাসনালয় খুলে দিতে বললেন ট্রাম্প

নিউজটি শেয়ারের অনুরোধ রইলো

এই বিভাগের আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২০ 'বিজয়ের বাংলা'
Developed by  Bijoyerbangla .Com
Translate to English »