1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
প্রধানমন্ত্রীর মহানুভবতায় খালেদা জিয়া মুক্ত: আইনমন্ত্রী - ২৪ ঘন্টাই খবর

প্রধানমন্ত্রীর মহানুভবতায় খালেদা জিয়া মুক্ত: আইনমন্ত্রী

  • আপডেট করা হয়েছে: শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ২৩৫ বার পঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতা ও আন্তরিকতায় কোভিড সিচুয়েশন ও খালেদা জিয়ার অসুস্থতার কারণে দুটো শর্ত দিয়ে তার সাজা স্থগিত করা হয়েছে। তাকে মুক্তি দেওয়া হয়েছে এবং তিনি এখন মুক্ত বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল

হক।বৃহস্পতিবার দুপুরে সাভারের আশুলিয়ায় বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াজাতকরণ এলাকার (ডিইপিজেডে) বিভিন্ন কারখানার মালিক, শ্রমিক এবং বেপজার কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, খালেদা জিয়াকে ফৌজদারি কার্যবিধির ৪০১ ধারায় দুটি শর্তে সাজা স্থগিত করে মুক্তি দেওয়া হয়েছে। তিনি এখন মুক্ত, চিকিৎসা নিচ্ছেন এবং প্রত্যেক ছয় মাস পর মুক্তির মেয়াদ

বাড়ানো হচ্ছে তার অবস্থা বিবেচনা করে।বিশ্বব্যাপী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে খালেদা জিয়ার পরিবারের আবেদনের ভিত্তিতে তার সাজা স্থগিত করে মুক্তি দেওয়া হয়েছে।

আনিসুল হক বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে খালেদা জিয়ার পরিবারের আবেদনের ভিত্তিতে তার সাজা স্থগিত করে মুক্তি দেওয়া হয়েছে। পোশাক শ্রমিকদের প্রসঙ্গে মন্ত্রী বলেন, সরকার বর্তমানে গার্মেন্টস শ্রমিকদের বেতনভাতা বাড়িয়ে দিয়েছে, যাতে করে শ্রমিকরা ভালো থাকতে পারেন।

এ সময় আইন বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের সচিব গোলাম সারওয়ার, বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল আবুল কালাম মোহাম্মদ জিয়াউর রহমান প্রমুখ উপস্থি ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com