1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
প্রধানমন্ত্রীর নির্বাচনি এলাকায় উন্নয়ন তদারকির দায়িত্ব পেলেন শহীদ উল্লা খন্দকার - ২৪ ঘন্টাই খবর

প্রধানমন্ত্রীর নির্বাচনি এলাকায় উন্নয়ন তদারকির দায়িত্ব পেলেন শহীদ উল্লা খন্দকার

  • আপডেট করা হয়েছে: বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ২০৯ বার পঠিত

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনি এলাকা গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনের উন্নয়ন কার্যক্রম তদারকির দায়িত্ব পালনের জন্য প্রতিনিধি হিসেবে

মনোনয়ন পেয়েছেন সাবেক সচিব মো. শহীদ উল্লা খন্দকার। মঙ্গলবার (২৫ অক্টোবর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর দায়িত্ব পালনে ব্যস্ততার জন্য জাতীয় সংসদ সদস্য হিসেবে নির্বাচনী এলাকা ২১৭ (গোপালগঞ্জ-৩) টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার উন্নয়ন কার্যক্রমে আমার পক্ষে দায়িত্ব পালনের জন্য মো. শহীদ উল্লা খন্দকারকে প্রতিনিধি মনোনয়ন করা হলো।

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সাবেক এ সচিব বর্তমান সরকারের আমলে সবচেয়ে বেশি সময়ের জন্য চুক্তিভিত্তিক নিয়োগে কাজ করেছেন। বিসিএস (প্রশাসন) ক্যাডারের ৫ম ব্যাচের কর্মকর্তা

হিসেবে ১৯৮৬ সালে চাকরিতে যোগদান করেন শহীদ উল্লা খন্দকার। পরে তিনি বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। তিনি ২০১৭ সালের ২৯ সেপ্টেম্বর গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব পদ থেকে অবসরে যান।

পরে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২০১৭ সালের প্রজ্ঞাপনে তাকে ২ বছর মেয়াদে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হয়। এরপর ২০১৯ সালে তাকে আবারও দুই বছরের জন্য একই পদে চুক্তিভিত্তিক নিয়োগ করা হয়। তার বর্তমান চুক্তির মেয়াদ গত ২৯ সেপ্টেম্বর পূর্ণ হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com