1. atikurrahman0.ar@gmail.com : MD Atikurrahaman : MD Atikurrahaman
  2. Mijankhan298@gmail.com : Mijankhan :
  3. mbbrimon@gmail.com : MBB Rimon : MBB Rimon
  4. shamimulislamtanvirrana@gmail.com : MD Tanvir Islam : MD Tanvir Islam
  5. shafiulislamtanzil@gmail.com : Safiul Islam Tanzil : Safiul Islam Tanzil
 
সর্বশেষঃ
ওসি প্রদীপ কুমারের সকল হ’ত্যাকাণ্ডের বিচার চান সাবেক সেনা কর্মকর্তারা মেজর সিনহা হত্যার চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসল জেনে নিন কারা কারা জরিত এবার আরও ৪০০ জন তালেবান বন্দিকে মুক্তি দিল আফগান সরকার মেজর সিনহা হত্যা: পলাতক দুই আসামি পুলিশ নয়, তাহলে তারা কারা? ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নাই: ডা. জাফরুল্লাহ রক্তের সম্পর্ক থাকলে কি স্বামী-স্ত্রী হওয়া যায়? বাংলাদেশের ৮ রুট দিয়ে যে ভাবে পণ্য পরিবহন করতে চায় ভারত ! আল্লামা মনিরুজ্জামান সিরাজীর জানাজায় লাখো মানুষের ঢল রামের জন্ম বা’বরী মসজিদের স্থানে নয়, নেপালের অযোধ্যাপুরীতে : নেপালের প্রধানমন্ত্রী ভারতে ‘জয় শ্রী রাম’ এবং ‘মোদি জিন্দাবাদ না বলায় মুসলিম অটোচালককে বেধড়ক মারধর

‘পালিয়েছে’ পানির নিচে থাকা সুমন ব্যাপারী!

  • প্রকাশিত: ০৯:১৭ pm | শনিবার ৪ জুলাই, ২০২০
  • ৩৪৯ বার পঠিত
‘পালিয়েছে’ সুমন ব্যাপারী!

বিজয়ের বাংলাঃ‘পালিয়েছে’ পানির নিচে থাকা সুমন ব্যাপারী!

বুড়িগঙ্গায় লঞ্চডুবির ১৩ ঘণ্টা পর উদ্ধার হওয়া সুমন ব্যাপারীকে নিয়ে ‘প্রশ্ন’ বাড়ছে। কোনো মানুষের পক্ষে ১৩ ঘণ্টা কেন, ১৩ মিনিটও পানির নিচে থাকা সম্ভব নয়, তাই সুমন ব্যাপারীকে নিয়ে জিজ্ঞাসার অন্ত নেই! তাছাড়া মানুষের কৌতুহলী প্রশ্নে একেক সময় একেক রকম উত্তর দেওয়ায় তাকে নিয়ে সন্দেহ আরো ঘনীভূত হয়েছে।

তদন্ত কমিটির মুখোমুখি হয়েও ‘অসংলগ্ন’ উত্তর দিয়েছেন সুমন ব্যাপারী। সর্বশেষ গতকাল শুক্রবার মিটফোর্ড হাসপাতাল থেকে ‘পালিয়েছে’ সুমন ব্যাপারী।

উদ্ধার হওয়ার পর দুই দিন হাসপাতালে থেকে বাড়ি যান সুমন। কিন্তু সেখানে মানুষের কৌতুহলী প্রশ্নের চাপে আবার অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়। তাকে নিয়ে যখন সন্দেহ বাড়তে থাকে, গণমাধ্যমে একের পর এক সংবাদ প্রকাশিত হতে থাকে তখন গোয়েন্দা সংস্থার কয়েকজন কর্মকর্তা

জিজ্ঞাসাবাদের জন্য হাসপাতালে গেলে কৌশলে সেখান থেকে বেরিয়ে যান সুমন ব্যাপারী। হাসপাতালের একাধিক সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

এর আগে লঞ্চডুবির ঘটনায় গঠিত তদন্ত কমিটির মুখোমুখি হয়েছিলেন সুমন ব্যাপারী। গত বৃহস্পতিবার কমিটির প্রধান নৌপরিবহন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব রফিকুল ইসলাম বলেন, সুমনের সঙ্গে ৩০ মিনিট কথা হয়েছে। তিনি একেকবার একেক কথা বলছেন।

‘একবার বলছেন, লঞ্চ ডুবে যাওয়ার সময় তিনি ঘুমিয়ে ছিলেন। কোথায় ছিলেন, কীভাবে ছিলেন-কিছুই মনে নেই। উদ্ধারের পর সবকিছু জানতে পারেন। আবার কিছুক্ষণ পর তিনিই বলছেন, একটা অন্ধকার জায়গায় হাঁটু পানিতে দাঁড়িয়েছিলেন। তার বক্তব্যে আসলে কোনো কিছু স্পষ্ট হয়নি। বিষয়টি আমরা আরো খতিয়ে দেখবো।’-বলেন তদন্ত কমিটির প্রধান রফিকুল ইসলাম।
দীর্ঘ লড়ায়ে আফগান ছেড়ে যেতে হচ্ছে আমেরিকান সেনাদের

নিউজটি শেয়ারের অনুরোধ রইলো

এই বিভাগের আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২০ 'বিজয়ের বাংলা'
Developed by  Bijoyerbangla .Com
Translate to English »