1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
পানি বাঁচাতে জনগণকে মদ খাওয়ার পরামর্শ এমপির - ২৪ ঘন্টাই খবর

পানি বাঁচাতে জনগণকে মদ খাওয়ার পরামর্শ এমপির

  • আপডেট করা হয়েছে: মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ২৩৯ বার পঠিত

পানি বাঁচাতে ও সংরক্ষণ করতে জনগণকে মদ খেতে বা নেশা করার পরামর্শ দিয়েছেন ভারতীয় জনতা পার্টির সংসদ সদস্য জনার্ধন মিশ্রা। তিনি মধ্যপ্রদেশের রাজধানী ভোপালের রেওয়া লোকসভা আসনের এমটি।

মঙ্গলবার (৮ নভেম্বর) ভারতীয় বার্তা সংস্থা এএনআই ও সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, নিজ এলাকার জনগণকে পানি সংরক্ষণের গুরুত্ব বোঝাতে গিয়ে মদ ও তামাক খেতে পরামর্শ দেন জনার্দন মিশ্রা। তার এ বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

রেওয়া লোকসভা আসনটি ভোপাল থেকে ৫৩০ কিলোমিটার দূরে। এ জেলায় পানি সংরক্ষণ সংক্রান্ত একটি কর্মশালায় যোগ দিয়েছিলেন জনার্ধন মিশ্রা। সেখানে তিনি বলেন, দেখুন আপনারা- মাটি থেকে পানি শুকিয়ে যাচ্ছে। পানি বাঁচাতে, সংরক্ষণ

করতে আমাদের অবিলম্বে সতর্ক হতে হবে। আপনারা হয় ঘুটকা খান, নয় মদ খান, গাঁজাও খান। প্রয়োজনে থিনার কিংবা আঠার ঘ্রাণ নিন; আয়োডেক্স খান। কিন্তু পানি সংরক্ষণের গুরুত্ব দয়া করে বুঝতে চেষ্টা করুন।

গত কয়েক বছরে বেশ কয়েকটি পানি সংরক্ষণ প্রকল্প ঘোষণা করেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এ জন্য আলাদা মন্ত্রণালয়ও তৈরি করেন তিনি। কোটি কোটি বাড়িতে খাবার পানীয় পৌঁছে শুরু করেন জল জীবন প্রকল্প। জনার্ধন মিশ্রা যে কর্মশালায় মদ খাওয়ার পরামর্শ দেন, সেটি মোদির প্রকল্পেরই অংশ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com