1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
‘পাকিস্তানের হয়ে কত টাকা খেয়েছিস’ শামিকে আক্রমণ - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
এইমাত্র পাওয়াঃ এইচএসসি পরীক্ষার্থীদের জন্য আসলো বিশাল সুখবর! চাঞ্চল্যকরঃ টিকটক করতে সেতু থেকে লাফ দিয়ে যুবক নিখোঁজ এইমাত্র পাওয়াঃ বৈঠক শেষে ফুরফুরে মেজাজে ‘ফ্লাইং কিস’ দিয়ে রহস্যজনক বার্তা দিলেন সাকিব ব্রেকিং নিউজঃ ডিপ্লোমা কোর্স ৪ থেকে ৩ বছর হওয়া নিয়ে শিক্ষা মুন্ত্রি দীপু মনির বক্তব্য! মাত্র পাওয়াঃ অবশেষে‘সাকিব তার ভুল বুঝতে পেরেছে’ নিজের যোগ্যতা দেখিয়ে প্রথমবারের মতো টি-টোয়েন্টির জায়গা ছিনিয়ে নিলেন এবাদত এইমাত্র পাওয়াঃ পরীক্ষা হলে জালিয়াতি, মিলল ৬টি জাতীয় পরিচয়পত্র চোটের কারণে এশিয়া কাপের দলে অনেকে বাদ পরলেও যে কারণে বাদ পড়লেন না সোহান মাত্র পাওয়াঃ সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত, জলোচ্ছ্বাসের পূর্বাভাস সকলকে ভেলকি দেখিয়ে এশিয়া কাপ দলে স্পেশালিস্ট হয়ে ফিরলেন সাব্বির

‘পাকিস্তানের হয়ে কত টাকা খেয়েছিস’ শামিকে আক্রমণ

  • আপডেট করা হয়েছে: সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ২৫৫ বার পঠিত

পাকিস্তানের বিপক্ষে প্রথমবারের মতো বিশ্বকাপের মঞ্চে হেরেছে ভারত। যেনো তেনো হার নয়, কোহলির দলকে বড় লজ্জাই দিয়েছে বাবর আজম-রিজওয়ানরা। দশ উইকেটের ব্যবধানে জয় নিয়ে উড়িয়ে দিয়েছে ভারতের বোলিং লাইনআপ। পাকিস্তানের বিপক্ষে এমন হারের পরই ক্ষোভে ফাটছে ভারতীয় ক্রিকেট

সমর্থকরা। সোশ্যাল মিডিয়ায় ভারতীয় ক্রিকেটারদের কঠোর সমালোচনাতেও মেতেছেন তারা। এরই মধ্যে ভারতীয় সমর্থকদের রোষানলে পড়েছেন পেসার মোহাম্মদ শামি। তার ইন্সটাগ্রামে অনেক খারাপ মন্তব্য করছে সমর্থকরা। পাকিস্তানের দালাল বলেও আখ্যায়িত করছে অনেকে।

সেই ২০০৭ সালের বিশ্বকাপে বাংলাদেশের সঙ্গে হারের পর ভারতীয় ক্রিকেটাররা যখন দেশে ফিরে যান, তখন কড়া নিরাপত্তায় তাদের নিতে হয় দর্শকদের হামলার ভয়ে। ২০১৪ সালে মিরপুরে বিশ্বকাপের ফাইনাল হারের পর যুবরাজ সিংয়ের বাড়িতে হামলা হয়।

গতকাল (রোববার) ২৯ বছর পর প্রথম বারের মতো বিশ্বকাপ মঞ্চে পাকিস্তানের সঙ্গে হারে ভারত। এই হারের ফলে চটেছেন ভারতীয় সমর্থকরা। পেসার মোহাম্মদ শামি সাইবার বুলিংয়ের শিকার হয়েছেন।

‘পাকিস্তানের হয়ে কত টাকা খেয়েছিস’ এমনও অভিযোগ তুলেছেন অনেক সমর্থক। ফিক্সিংয়ের কথা বলে অনেকে প্রশ্ন তুলেছেন ‘তুই দেশ দেশদ্রোহী, পাকিস্তান চলে যা।’ এমনসব মন্তব্য আক্রমণ করা হয়েছে এই ক্রিকেটারকে।

শামিকে পাকিস্তানের দ্বাদশ ক্রিকেটার বলা হচ্ছে। কোহলিদের হারের দিনে সবচেয়ে খরুচে বোলার ছিলেন তিনি। ৩ ওভার ৫ বল করে দিয়েছেন ৪৩ রান। ভারতীয়দের এমন আচরণ নতুন কিছু নয়। চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তানের সঙ্গে হারের পর সোশ্যাল মিডিয়াতে ভারতীয় ক্রিকেটাররা তোপের মুখে পড়েছিল সমর্থকদের।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com