1. skarman0199094@gmail.com : Sk Arman : Sk Arman
  2. atikurrahman0.ar@gmail.com : MD : MD Atikurrahaman
  3. alamran777777@gmail.com : Md. Imran : Md. Imran
  4. Mijankhan298@gmail.com : Md Mijankhan : Md Mijankhan
  5. mbbrimon@gmail.com : MBB Rimon : MBB Rimon
  6. rujina666666@gmail.com : Rujina Akter : Rujina Akter
  7. shamimulislamtanvirrana@gmail.com : MD Tanvir Islam : MD Tanvir Islam
  8. shafiulislamtanzil@gmail.com : Safiul Islam Tanzil : Safiul Islam Tanzil
 
সর্বশেষঃ
দেশে ফেরার সময় বাংলাদেশি এক নারীকে ক্যাম্পে নিয়ে ধর্ষণ বিএসএফ সদস্য গ্রেফতার নয়া জল্পনা উসকে পাকিস্তানের সঙ্গে আলোচনায় মার্কিন নিরাপত্তা উপদেষ্টা, উদ্বি’গ্ন ভারত টোকিও অলিম্পিকের‘পদক জিতলেই ভারতীয়, নইলে চাইনিজ করোনা’ টিকাদানের কর্মসূচি জোরদার করতে যে পরামর্শ দিলেন জো বাইডেন এনজিওর মা’মলা’র ফাঁদে আটকে গেছেন মা শাহনাজ, বাইরে কাঁদছে ৬ মাসের শি’শু! সমালোচিত রাজনীতিবিদ কে এই হেলেনা জাহা,ঙ্গী,র? করোনাভাইরাসের ডেল্টা ভ্যারিয়েন্ট জলবসন্তের মতো সহজে ছড়ায়, কঠিন অসুস্থতার সৃষ্টি করছে: সিডিসি স’র্বনা’শা পদ্মায় চোখের সামনে বি’লী’ন হচ্ছে হাজারও মানুষের স্বপ্নের ভিটেবাড়ি আমেরিক সারাবিশ্বে সাইবার সিকিউরিটির জন্য সবচেয়ে বড় হু’মকি ; চীন ইসলাম-বি’দ্বে’ষী শক্তির কাছে কেন আ’তঙ্ক আল্লামা শাইখ ইব্রাহিম জাকজাকি?

পরীমনির সঙ্গে থাকা জিমি জানালেন সেই রাতে কী হয়েছিল!

  • প্রকাশিত: ০৮:০০ am | মঙ্গলবার ১৫ জুন, ২০২১
  • ১৩৪ বার পঠিত

বিজয়ের বাংলা: বোট ক্লাবে ধ.র্ষ-ণ ও হ-ত্যা চে-ষ্টার অ’ভিযোগে না’সির উ’দ্দিন মাহমুদের বি’রু’দ্ধে মা’ম’লা করেন চিত্রনায়িকা প’রীমনি। সেই রাতে ঘট’নার সময় পরীমনির সঙ্গে উপস্থিত ছিলেন তার ক’স্টিউ’ম ডি’জাইনার জিমি। সেই রাতে কি হয়েছিল তা গণমাধ্যমে তুলে ধরেছেন নায়িকার সঙ্গে থাকা কস্টি’উম ডিজাইনার। প’রীমনির দায়ের করা মা’ম’লায় সোমবার গ্রে’ফ’তা’র করা হয়ে মা’ম’লার প্রধান আ’সা’মি নাসির ইউ মাহমুদ ও অমিসহ ৫ জন।

তাদের গ্রে’ফ’তারের প’রেই রাতে বনানীর বাসায় সংবাদ সম্মেলন করেন ঢাকাই ছবির নায়িকা পরীমনি। সে সময় প’রীমনির সঙ্গে থাকা কস্টিউম ডিজাইনার জি’মির কাছে ঘ’টনা জানতে চাওয়া হয়। গণমাধ্যমকর্মীদের প্রশ্নের উত্তরে কস্টিউম ডিজাইনার বলেন, আমার নাম জিমি। আমি ফ্যাশন ডিজা’ইনার। সব কথা বলার মতো সাহস সবসময় থাকে না।

কথাগুলো বলার সময় হইছে। আমি সবার প্রতি কৃতজ্ঞ। সব কিছু বের হবে, সবার সামনে আসবে, আমি এটা বিলিভ করি। তিনি বলেন, তারা আপিকে বা’জেভাবে গা’লা’গা’ল করল। আপি আমাকে আগেই বলেছিল যদি কখনো এমন প’রিস্থিতি তৈরি হয় তাহলে ৯৯৯ নম্বরে ফোন করতে। ওরা যখন আপিকে গা”লাগা’ল করছিল তখন আমার হাত কাঁ’পছি’ল।

আমি আপির মোবাইল ফোন বের করেছি, তার মোবাইলের ভেতরে ঢুকতে পা’রিনি। আমি আমার মোবাইল বের করে ফে’লছি। বের করে ১৫ সেন্ডের একটি ভিডিও করেছি। ‘ওটা হাতে নিয়ে দেখার পরে আমাকে এসে ওনারা দুইজন অ্যা’টা’ক ক’রেছে। আমি আপির ফো’নটা ওখানেই রেখে এসেছি। ওরা ভাবছে আপির ফোনেই ভিডিওটা করেছি। আপির ফোন উ’ড়ায় ফে’লে দিছে’। জিমি বলেন, ওরা লাই’ট বন্ধ করে দিছে। এসি বন্ধ। আপির অক্সিজেন কমে আস’ছে।

আমি ওয়েটার কে বলেছি ভাইয়া এসিটা ছাড়েন আপি শ্বাস নিতে পারছে না। ওরা আমাকে সাপোর্ট দিয়েছে। ওরা এসি ছেড়েছে। ওয়েটাররা সব পাশেই ছিল। আর এর মধ্যে ওরা চলে গেছে। ওয়েটারদের বলেছি ভাইয়া লা’ইটা জ্বালিয়ে দেন। তখন তো আ’পি নি’শ্বাস নিতেই পারছিল না। হাসপাতালে নিতে হবে, অক্সিজেন দিতে হবে।

‘তখন আমি তাদের বলছি প্লিজ আপিকে ধরেন, তো আমি ধরছি আমার সঙ্গে তারাও ধরছে গা’ড়িতে তুলে দিছে’। নাসিরকে মা’র’ধ’রে’র বিষয়টি জানতে চাইলে জিমি বলেন, আসলে আমি একটা গে’ঞ্জি আর শট’র্স পরা ছি’লাম। এ অব’স্থায় আমাদের ঢু’কতেও দি’চ্ছিল না। ফোন করার পরে আমাদের ঢুক’তে দেয়। আপি সেখানে উঠে বাথ’রুমে যায়।

আমি ম’দ’পা’নের বিষ’য় বলতে, আমি তো ওনাকে চিনিও না। মা’র’ধ’রের বিষয়টি নিয়ে পরীমনি বলেন, ও আসলে একটা অ্যাক’সিডেন্ট করেছিল। এমন একটা কাঁ’চা ঘাঁ নিয়ে কিভাবে মা’র’ধ’র করেব।

নিউজটি শেয়ারের অনুরোধ রইলো

এই বিভাগের আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২১ 'বিজয়ের বাংলা'
Developed by  Bijoyerbangla .Com
Translate to English »