1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
পঞ্চগড়ে নৌকাডুবি: ২৪ লা,শ উদ্ধার, নিখোঁজ আরও অনেকে - ২৪ ঘন্টাই খবর

পঞ্চগড়ে নৌকাডুবি: ২৪ লা,শ উদ্ধার, নিখোঁজ আরও অনেকে

  • আপডেট করা হয়েছে: রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৯ বার পঠিত

পঞ্চগড়ের করতোয়া নদীতে নৌকা ডুবির ঘটনা ঘটেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় ২৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছেন আরও অর্ধশত মানুষ।মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

রোববার (২৫ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে বোদা উপজেলার মারেয়া ইউনিয়নের আউলিয়া ঘাটে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায়।

মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে ৮ শিশু, ৪ পুরুষ ও ১২ নারী রয়েছেন। তাদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আটজনের মৃ,ত্যু হয়েছে। বাকি ১৬ জনের লাশ নদীর পাড়ে রাখা হয়েছে।তাৎক্ষণিকভাবে মৃতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, নৌকাটিতে শতাধিক যাত্রী ছিলেন।হিন্দু ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসবের পুণ্যলগ্ন শুভ মহালয়া উপলক্ষে মহালয়া অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন হতাহতরা। মৃত এবং নিখোঁজদের স্বজনদের আহাজারিতে ভারি হয়ে উঠেছে করতোয়া পাড়ের আকাশ-বাতাস।

এদিকে নৌকাডুবির ঘটনায় পঞ্চগড়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অথৈ আদিত্যকে আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে ৭ কার্য দিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

অন্যদিকে, লাশ সৎকারের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত ২৪ জনের পরিবারকে আপাতত ২০ হাজার করে টাকা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইউএনও জানিয়েছেন, পুলিশ ও ফায়ার সার্ভিসের সঙ্গে উদ্ধার কাজে অংশ নিয়েছেন স্থানীয়রা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com