1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
নির্বাচন পর্যবেক্ষণে নেপাল যাচ্ছেন সিইসি - ২৪ ঘন্টাই খবর

নির্বাচন পর্যবেক্ষণে নেপাল যাচ্ছেন সিইসি

  • আপডেট করা হয়েছে: রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ২০৪ বার পঠিত

নেপালের প্রতিনিধি পরিষদ এবং প্রাদেশিক পরিষদের নির্বাচন পর্যবেক্ষণ করতে নেপাল সফর করবেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। আগামী ১৮ নভেম্বর থেকে ২২ নভেম্বর পর্যন্ত সিইসি’র নেপাল সফর করার

কথা রয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনের উপ-সচিব মো. শাহ আলম। তিনি জানান, আমরা মহা হিসাব-নিরীক্ষক ও নিয়ন্ত্রক (সিএজি), পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি) এবং নির্বাচন কমিশন সচিবালয়ে চিঠি দিয়েছি।

মো. শাহ আলম জানান, প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল ও সিইসি একান্ত সচিব মো. রিয়াজ উদ্দিন ‘ইলেকশন অব হাউজ, অব রিপ্রেজেন্টেটিভস অ্যান্ড প্রভিন্সিয়াল অ্যাসেম্বলি অব নেপাল’ পর্যবেক্ষণে নেপাল সফরে যাবেন। আগামী ১৮ নভেম্বর ঢাকা ত্যাগ করে সিইসি দেশে ফিরবেন ২২ নভেম্বর।

সিইসির সফরের শর্তের বিষয়ে উপ-সচিব জানান, সিইসি ১৮ নভেম্বর ঢাকা ত্যাগ করবেন এবং ২২ নভেম্বর ঢাকায় ফিরে আসবেন। এই সফরের সময়কাল এবং ট্রানজিটের জন্য ব্যয় করা

সময়কে দায়িত্ব হিসেবে গণ্য করা হবে। নেপাল সরকার হোটেল, খাবার এবং স্থানীয় পরিবহন সুবিধা দেবে। অন্যদিকে বাংলাদেশ নির্বাচন কমিশন ঢাকা-নেপাল-ঢাকা বিমান ভাড়া এবং অন্যান্য আনুষঙ্গিক খরচ দেবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com