1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের সঙ্গে বাড়ছে মুরগির দাম - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
এইমাত্র পাওয়াঃ এইচএসসি পরীক্ষার্থীদের জন্য আসলো বিশাল সুখবর! চাঞ্চল্যকরঃ টিকটক করতে সেতু থেকে লাফ দিয়ে যুবক নিখোঁজ এইমাত্র পাওয়াঃ বৈঠক শেষে ফুরফুরে মেজাজে ‘ফ্লাইং কিস’ দিয়ে রহস্যজনক বার্তা দিলেন সাকিব ব্রেকিং নিউজঃ ডিপ্লোমা কোর্স ৪ থেকে ৩ বছর হওয়া নিয়ে শিক্ষা মুন্ত্রি দীপু মনির বক্তব্য! মাত্র পাওয়াঃ অবশেষে‘সাকিব তার ভুল বুঝতে পেরেছে’ নিজের যোগ্যতা দেখিয়ে প্রথমবারের মতো টি-টোয়েন্টির জায়গা ছিনিয়ে নিলেন এবাদত এইমাত্র পাওয়াঃ পরীক্ষা হলে জালিয়াতি, মিলল ৬টি জাতীয় পরিচয়পত্র চোটের কারণে এশিয়া কাপের দলে অনেকে বাদ পরলেও যে কারণে বাদ পড়লেন না সোহান মাত্র পাওয়াঃ সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত, জলোচ্ছ্বাসের পূর্বাভাস সকলকে ভেলকি দেখিয়ে এশিয়া কাপ দলে স্পেশালিস্ট হয়ে ফিরলেন সাব্বির

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের সঙ্গে বাড়ছে মুরগির দাম

  • আপডেট করা হয়েছে: শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ১১৩ বার পঠিত

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মুরগির দাম। সপ্তাহের ব্যবধানে কেজিতে ১০ থেকে ২০ টাকা দাম বেড়েছে সবজির। আর ব্রয়লার মুরগির দাম বেড়েছে কেজিতে ১০ টাকা।

শুক্রবার সকালে রাজধানীর বেশ কিছু এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে।

বাজারে প্রতি কেজি টমেটো বিক্রি হচ্ছে ১৫০ থেকে ১৬০ টাকা, চায়না গাজর ১৬০ টাকা, শিম ১২০ টাকা, কাঁচামরচি ১২০ টাকা, বেগুন ( গোল ) ৮০ টাকা, বেগুন (লম্বা) ৬০ টাকা, ফুলকপি প্রতি পিস ৬০ টাকা, করলা ৬০ টাকা, বরবটি ৮০ টাকা, চাল কুমড়ার পিস ৪০ টাকা, প্রতি পিস লাউ আকারভেদে বিক্রি হচ্ছে ৫০-৬০ টাকায়, মিষ্টি কুমড়া ৪০ টাকা, চিচিঙ্গা ৬০ টাকা, পটল ৪০ টাকা, ঢেঁড়স ৬০ টাকা, কচুর লতি ৬০ টাকা, কাকরোল ৬০ টাকা, মুলা ৬০ টাকা,পেঁপের কেজি ২০ টাকা, আলুর ১৮ থেকে ২০ টাকা, দেশি পেঁয়াজ ৭০ টাকা এবং ইন্ডিয়ান পেঁয়াজ বিক্রি হচ্ছে ৬০ থেকে ৬৫ টাকায়।

ব্রয়লার মুরগি কেজিতে ১০ টাকা বেড়ে বিক্রি হচ্ছে ১৯০ টাকা। গত সপ্তাহে বিক্রি হয়েছিল ১৮০ টাকা। এছাড়া ১০ টাকা বেড়ে ৩৩০ টাকা বিক্রি হচ্ছে সোনালি মুরগির দামও। লেয়ার মুরগি আগের দামেই ২৩০ টাকায় বিক্রি হচ্ছে।

তবে সবজি ও মুরগির দাম বাড়লেও অপরিবর্তিত আছে ডিমের দাম। লাল ডিমের ডজন বিক্রি হচ্ছে ১১০ টাকায়। হাঁসের ডিমের ডজন বিক্রি হচ্ছে ১৬৫ টাকা। সোনালি (কক) মুরগির ডিমের ডজন বিক্রি হচ্ছে ১৮০ টাকায়।

সবজি বিক্রেতারা বলছেন, আমদানি কম থাকায় দাম বেড়েছে সবজির। মুরগি বিক্রেতারা বলছেন সব কিছুর দাম বাড়ছে তাই মুরগিরও দাম বারছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com