1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : Md Rayhan : Md Rayhan
নিজের ৬৫% লিভার দিয়ে বাবাকে বাঁচালেন ছেলে - Online newspaper in Bangladesh
শিরোনাম:
ধর্ষকদের প্রকাশ্যে শাস্তির দাবি এসপি মাহিরার হৃদয়বিদারক দৃশ্যঃ সন্তানকে ডুবতে দেখে ঝাঁপ দিলেন মা, বাঁচল না কেউই কন্যাসন্তান বলে মুখে বালিশ চাপা দিয়ে মেরে ফেললো মা স্কুল শিক্ষার্থীদের টিকা নিয়ে সুখবর দিলেন স্বাস্থ্যমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাসের সংখ্যা বাড়ানো নিয়ে নতুন সির্ধান্ত জানালেন: শিক্ষামন্ত্রী তলিয়ে গেছে বহু আলু-বাদাম ক্ষেত, ডুবেছে পুকুর মাত্র পাওয়াঃ গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষায় নতুন নিয়ম প্রকাশ! আরিয়ানের খাবার পাঠানো নিয়ে জেল কর্তৃপক্ষকে অনুরোধ শাহরুখের কমতে শুরু করেছে পেঁয়াজের দাম নিজের মেয়ের গলায় ব্লেড ধরে হিংস্র রূপ নেন বাবা,মা এসে দেখেন মেয়ে রক্তাক্ত!

নিজের ৬৫% লিভার দিয়ে বাবাকে বাঁচালেন ছেলে

  • আপডেট করা হয়েছে: বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ১১৯ বার পঠিত

বিজয়ের বাংলা: বাবার আয়ু আছে আর মাত্র ছয়মাস। চিকিৎসকদের এই সোজাসাপ্টা উত্তর মেনে নিতে পারেননি ছেলে। যে করেই হোক বাবাকে বাঁচানোর প্রতিজ্ঞা করেন তিনি। নিজের ৬৫ ভাগ লিভার দান করে বাবাকে বাঁচিয়ে তোলেন ছেলে।

সম্প্রতি ইনস্টাগ্রামে অফিশিয়াল হিউম্যানস অব বোম্বে নামে একটি পেজ বাবা-ছেলের এই হৃদয় ছোঁয়া ঘটনা শেয়ার করেছে।

ওই পোস্টে ছেলে লিখেছেন, বাবার যখন লিভার ড্যামেজ ধরা পড়ল আমি হতভম্ব হয়ে গিয়েছিলাম। কারণ তিনি কখনো ধূমপান বা মদ্যপান করতেন না। চিকিৎসকরা বলেছিলেন, কোনো ডোনার না পেলে বাবা ছয় মাসের বেশি বাঁচবেন না। তখন আমার অসহায় বাবা বলেছিলেন, আমি মরতে চাই না। আমি তোমার স্নাতক শেষ করা দেখতে চাই।

এরই মধ্যে তার বাবা করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। আর তখনই তিনি বুঝতে পারেন যে করেই হোক তার বাবাকে বাঁচাতে হবে।

তখনই বাবাকে লিভার দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। সৌভাগ্যক্রমে বাবার সঙ্গে তার লিভার ম্যাচও করে। সফল অস্ত্রোপচারের পর বাবাকে নিজের লিভারের অংশ দিয়ে বাবাকে বাঁচিয়ে তোলেন ছেলে।

ইনস্টাগ্রামে নিজেকে মনু নামে পরিচয় দিয়েছেন বাবাকে লিভারের অংশ দেওয়া ওই যুবক। ইনস্টাগ্রাম পোস্টে বাবার উদ্দেশে তিনি লিখেছেন, তোমাকে বাঁচাতে পারা আমার জীবনের সবচেয়ে বড় অর্জন….এই যুদ্ধে আমি জিতে গেছি বাবা….আমি এখন জীবন্ত অর্গান ডোনারের তকমা পেলাম।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com