1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
নিজের ৬৫% লিভার দিয়ে বাবাকে বাঁচালেন ছেলে - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
আজকেও হেরে যাবো ভেবেছিলেন: তামিম! মাত্র পাওয়াঃ হু হু করে বাড়েই চলেছে চালের দাম জেনেনিন শেষ আপডেট! ৩০০ করে হারার পর ২৫০ রান মনে হয় ২০০: তামিম অবিশ্বাস্য মনে হলেও সত্য, পথে পাওয়া ২ লাখ টাকা ফিরিয়ে দিলেন দিনমজুর, পরিচয় রাখতে চান গোপন এই মাত্র পাওয়াঃ প্রাইমারির শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা অ্যাকাউন্ট থেকে উধাও কিন্তু কেন? অবশেষে মাইলফলকের ম্যাচে হোয়াইটওয়াশের লজ্জা এড়াল টাইগাররা গরম খবরঃ সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের জন্য নতুন নির্দেশনা জারি! শত চেষ্টার পর জয়ের দ্বারপ্রান্তে বাংলাদেশ জিনিসের দাম বাড়ায় কেউ তো মারা যায়নি:পরিকল্পনামন্ত্রী! একশ’র আগেই জিম্বাবুয়ের নয় উইকেট গুড়িয়ে দিলো বাংলাদেশ

নিজের ৬৫% লিভার দিয়ে বাবাকে বাঁচালেন ছেলে

  • আপডেট করা হয়েছে: বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ২০২ বার পঠিত

বিজয়ের বাংলা: বাবার আয়ু আছে আর মাত্র ছয়মাস। চিকিৎসকদের এই সোজাসাপ্টা উত্তর মেনে নিতে পারেননি ছেলে। যে করেই হোক বাবাকে বাঁচানোর প্রতিজ্ঞা করেন তিনি। নিজের ৬৫ ভাগ লিভার দান করে বাবাকে বাঁচিয়ে তোলেন ছেলে।

সম্প্রতি ইনস্টাগ্রামে অফিশিয়াল হিউম্যানস অব বোম্বে নামে একটি পেজ বাবা-ছেলের এই হৃদয় ছোঁয়া ঘটনা শেয়ার করেছে।

ওই পোস্টে ছেলে লিখেছেন, বাবার যখন লিভার ড্যামেজ ধরা পড়ল আমি হতভম্ব হয়ে গিয়েছিলাম। কারণ তিনি কখনো ধূমপান বা মদ্যপান করতেন না। চিকিৎসকরা বলেছিলেন, কোনো ডোনার না পেলে বাবা ছয় মাসের বেশি বাঁচবেন না। তখন আমার অসহায় বাবা বলেছিলেন, আমি মরতে চাই না। আমি তোমার স্নাতক শেষ করা দেখতে চাই।

এরই মধ্যে তার বাবা করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। আর তখনই তিনি বুঝতে পারেন যে করেই হোক তার বাবাকে বাঁচাতে হবে।

তখনই বাবাকে লিভার দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। সৌভাগ্যক্রমে বাবার সঙ্গে তার লিভার ম্যাচও করে। সফল অস্ত্রোপচারের পর বাবাকে নিজের লিভারের অংশ দিয়ে বাবাকে বাঁচিয়ে তোলেন ছেলে।

ইনস্টাগ্রামে নিজেকে মনু নামে পরিচয় দিয়েছেন বাবাকে লিভারের অংশ দেওয়া ওই যুবক। ইনস্টাগ্রাম পোস্টে বাবার উদ্দেশে তিনি লিখেছেন, তোমাকে বাঁচাতে পারা আমার জীবনের সবচেয়ে বড় অর্জন….এই যুদ্ধে আমি জিতে গেছি বাবা….আমি এখন জীবন্ত অর্গান ডোনারের তকমা পেলাম।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com