1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
নবীজির দেখানো পথে আমাদের চলতে হবে: প্রধান বিচারপতি - ২৪ ঘন্টাই খবর

নবীজির দেখানো পথে আমাদের চলতে হবে: প্রধান বিচারপতি

  • আপডেট করা হয়েছে: মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ২৬০ বার পঠিত

প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী বলেছেন, ‘মুহাম্মাদ (সা.)-এর দেখানো পথে চলতে হবে। নইলে এসব ঝামেলা থেকে মুক্তি পাবো না। পরকালে হাশরের ময়দানে কৈফিয়ত দিতে পারব না।’ সোমবার (১৭ অক্টোবর) ঈদে

মিলাদুন্নবী উপলক্ষে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি আয়োজিত ‘হযরত মুহাম্মদ (সা.) ও মানবিক বিশ্ব’ শীর্ষক আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে প্রধান বিচারপতি এসব কথা বলেন।

হাসান ফয়েজ সিদ্দিকী বলেন, মানবতার কথা বললে আমরা রাসুল (সা.) কে ভুলে যাই। আমরা প্রতিদিন নামাজে সূরা ফাতেহা বাধ্যতামূলকভাবে পড়ি। যেখানে একটি আয়াত আছে, সে আয়াতের সরল

অর্থ হলো- আল্লাহ আমাদের সহজ পথ দেখান। আমরা জানি সহজ-সরল পথ কোনটা। সেই সহজ-সরল পথ হলো যেটা আমাদের রসুল (সা.) দেখিয়ে গেছেন। সে পথটার কথা আমরা জানি। কোনো সহায়-সম্পত্তি তাকে আকৃষ্ট করেনি।

সহজ পথ সম্পর্কে প্রধান বিচারপতি বলেন, যে পথে সম্পদ আকর্ষণ করে না। যে পথ হবে পরকালের পথ। আল্লাহর রাসূলের দেখানো পথ। আমরা সেখান থেকে ভ্রষ্ট হয়ে কীভাবে সহায়-সম্পদ, টাকা-পয়সা অর্জন করব, কীভাবে দুর্নীতি করে বাড়ি-গাড়ি ইত্যাদি করব তা নিয়ে ব্যস্ত হয়ে গেছি। যেভাবেই হোক আমাদের এখান থেকে ফিরে আসতে হবে হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com