1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
দ্বিতীয় পর্বের ইজতেমাও সুষ্ঠুভাবে সম্পন্ন হবে : জিএমপি কমিশনার - ২৪ ঘন্টাই খবর

দ্বিতীয় পর্বের ইজতেমাও সুষ্ঠুভাবে সম্পন্ন হবে : জিএমপি কমিশনার

  • আপডেট করা হয়েছে: শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩
  • ৭০ বার পঠিত

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) কমিশনার মোল্ল্যা নজরুল ইসলাম বলেন, ইজতেমা যাতে সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয়, সে জন্য বরাবরের মতো এবারও কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছি। সমস্ত মাঠ নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে। প্রত্যাশা করছি, প্রথম পর্বের মতো দ্বিতীয় পর্বের ইজতেমাও সুষ্ঠুভাবে সম্পন্ন হবে।

আজ শুক্রবার বেলা সাড়ে ১১টায় ইজতেমা মাঠে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। জিএমপি কমিশনার বলেন, দ্বিতীয় পর্বে প্রায় সাড়ে পাঁচ হাজারের মতো বিদেশি অতিথি আছে। তাদের জন্যও নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছি।

তিনি বলেন, আখেরি মোনাজাতে যদি লোকজন বেশি হয় বা রাস্তায় যদি ওভার ফ্লো হয়, সে ক্ষেত্রে রাস্তায় যানবাহন নিয়ন্ত্রণ করব। টঙ্গী থেকে ভোগড়া পর্যন্ত সড়ক বন্ধ করে দেব। কামারপাড়া সড়কও বন্ধ করে দেব। সে ক্ষেত্রে বাইপাস দিয়ে ঢাকার তিনশ ফুট হয়ে ঢাকা ও ময়মনসিংহের গাড়িগুলো আসা-যাওয়া করতে পারে।

মলম পার্টি ও দুষ্কৃতকারীরা ইজতেমা মাঠে আছে কিনা—সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, গোয়েন্দা সংস্থাগুলো সার্বক্ষণিক আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করে। ইউনিফর্ম ও সিভিল ডিউটি রয়েছে, সিসিটিভি আছে।

সিসিটিভি দিয়ে এসব বিষয় সব সময় মনিটর করা হচ্ছে। সিসিটিভি দেখে আমরা প্রথম পর্বের ইজতেমা থেকে কিছু পকেটমার শনাক্ত করেছি। এবার আমরা আরও সচেষ্ট থাকব। কোন কোন এলাকায় পকেট কাটা হয়, এটা আমরা নির্ধারণ করেছি। আমরা মনে করছি, এবার আরও কমিয়ে আনতে পারব।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com