1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
দ্বিতীয় দিনেও স্বপ্নের বাহনে চড়তে দীর্ঘ লাইন - ২৪ ঘন্টাই খবর

দ্বিতীয় দিনেও স্বপ্নের বাহনে চড়তে দীর্ঘ লাইন

  • আপডেট করা হয়েছে: শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ১২৩ বার পঠিত

উদ্বোধনের দুই দিন পরও স্বপ্নের মেট্রোরেলে চড়তে সকাল থেকেই যাত্রীদের দীর্ঘ লাইন দেখা গেছে। শুক্রবার (৩০ ডিসেম্বর) সকাল ৮ টায় আগারগাঁও থেকে মেট্রোরেলের প্রথম ট্রিপ ছেড়ে গেছে দিয়াবাড়ির উদ্দেশ্যে।তবে তার ২ ঘণ্টা আগে থেকেই দীর্ঘ লাইন জমে গেছে।

কেউ প্রয়োজনে, কেউ ভ্রমণের উদ্দেশ্যে মেট্রোরেলে চড়তে এসেছেন। শীত উপেক্ষা করে সকাল থেকেই বন্ধু বান্ধব, পরিবার পরিজন নিয়ে লাইনে দাঁড়িয়েছেন নগরবাসী।

মিরপুর থেকে আসা আয়াতুল ইসলাম সৈকত বলেন, আমরা চার বন্ধু একসঙ্গে এসেছি মেট্রোরেলে ভ্রমণের জন্য। ভোরে এসে লাইনে দাঁড়িয়েছি। আর কিছুক্ষণের মধ্যেই হয়তো মেট্রোরেলে উঠতে পারবো।

শুধু মেট্রোরেলে চড়ার অভিজ্ঞতা নিতেই মোহাম্মদপুর থেকে পরিবার নিয়ে এসেছেন সুমাইয়া ইসলাম।

তিনি বলেন, দুই ঘণ্টা আগে এসে লাইনে দাঁড়িয়েছি। এখনও টিকিট পাইনি। আশা করছি কিছুক্ষণের মধ্যে উঠতে পারবো। কোনো প্রয়োজনে নয় ভ্রমণের জন্যই মূলত এসেছি।

সুমাইয়ার মতো অভিজ্ঞতা নিতেই এসেছেন মুক্তিযোদ্ধা এস এম জাকির হোসেনও। তিনি বলেন, আমার বাড়ি জয়পুরহাট ঢাকায় এসেছি তাই এ সুযোগটা মিস করতে চাই না। আবার কবে আসবো জানি না।

গেটে নিরাপত্তার দায়িত্বে থাকা এসআই মাসুদুর রহিম সাংবাদিকদের বলেন, সকাল আটটায় গেট খুলে দেওয়া হয়েছে। লাইনের বাইরে কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না। তবে আটটার আগে থেকেই দীর্ঘ লাইন শুরু হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) থেকে সাধারণ যাত্রীদের জন্য চালু হয়েছে স্বপ্নের মেট্রোরেল। তার আগে বুধবার স্বপ্নের এই বাহনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com