1. atikurrahman0.ar@gmail.com : Md Atikurrahman : Md Atikurrahman
  2. Mijankhan298@gmail.com : Mijankhan :
দেশের প্রতিটি ঘরে জাতির পিতার ছবি রাখার অনুরোধ করছি: তথ্য প্রতিমন্ত্রী - Online newspaper in Bangladesh

দেশের প্রতিটি ঘরে জাতির পিতার ছবি রাখার অনুরোধ করছি: তথ্য প্রতিমন্ত্রী

  • আপডেট করা হয়েছে: বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৯ বার পঠিত

বাংলাদেশে প্রত্যেকের ঘরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি রাখার অনুরোধ জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ে সাংবাদিকদের সঙ্গে সমসাময়িক বিষয়ে আলোচনার সময় এ কথা বলেন তথ্য প্রতিমন্ত্রী।

তিনি বলেন, ভারতে মহাত্মা গান্ধীর ছবি যেমন প্রতিটি ভারতীয় নাগরিকের ঘরে আছে, ঠিক তেমনই বাংলাদেশের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি বাংলাদেশের প্রতিটি মানুষের ঘরে থাকতেই হবে,

থাকা উচিত বলে আমি মনে করি। তথ্য প্রতিমন্ত্রী বলেন, আমি একজন বাংলাদেশের নাগরিক হিসেবে অনুরোধ করছি, আমার মনের ইচ্ছা ব্যক্ত করলাম। আমি প্রতিমন্ত্রী, এমপি কিংবা আমি ডাক্তার মুরাদ হাসান হিসেবে বলছি না। এই বাংলাদেশের মাটিতে ৭১ পরবর্তী স্বাধীন সার্বভৌম বাংলার মাটিতে জন্মগ্রহণ করা নাগরিক হিসেবে বলছি।

প্রতিমন্ত্রী বলেন, আমি বঙ্গবন্ধুকে স্বপ্ন দেখি, আমি বঙ্গবন্ধুকে লালন করি, ধারণ করি, বহন করি। আমার রক্তে বঙ্গবন্ধু আদর্শ, আমার পিতা একজন বীর মুক্তিযোদ্ধা, আমার পিতা মহান মুক্তিযুদ্ধের সংগঠক, আমার পিতা বঙ্গবন্ধু জন্য জীবন দিতে প্রস্তুত ছিলেন,

আমি তো বঙ্গবন্ধুকেই স্বপ্ন দেখি আমি তো বঙ্গবন্ধুর আদর্শের ঘরে জন্মগ্রহণ করেছি। তিনি বলেন, বাংলাদেশ সবার ঘরে ঘরে থাকুক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি, এই আমার প্রার্থনা, এই আমার অনুরোধ, এই আমার আহ্বান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com