1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : Md Rayhan : Md Rayhan
দেখুন পরীমনিকে কি খাওয়াতে চান এই জাহাঙ্গীর মিয়া - Online newspaper in Bangladesh
শিরোনাম:
ধর্ষকদের প্রকাশ্যে শাস্তির দাবি এসপি মাহিরার হৃদয়বিদারক দৃশ্যঃ সন্তানকে ডুবতে দেখে ঝাঁপ দিলেন মা, বাঁচল না কেউই কন্যাসন্তান বলে মুখে বালিশ চাপা দিয়ে মেরে ফেললো মা স্কুল শিক্ষার্থীদের টিকা নিয়ে সুখবর দিলেন স্বাস্থ্যমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাসের সংখ্যা বাড়ানো নিয়ে নতুন সির্ধান্ত জানালেন: শিক্ষামন্ত্রী তলিয়ে গেছে বহু আলু-বাদাম ক্ষেত, ডুবেছে পুকুর মাত্র পাওয়াঃ গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষায় নতুন নিয়ম প্রকাশ! আরিয়ানের খাবার পাঠানো নিয়ে জেল কর্তৃপক্ষকে অনুরোধ শাহরুখের কমতে শুরু করেছে পেঁয়াজের দাম নিজের মেয়ের গলায় ব্লেড ধরে হিংস্র রূপ নেন বাবা,মা এসে দেখেন মেয়ে রক্তাক্ত!

দেখুন পরীমনিকে কি খাওয়াতে চান এই জাহাঙ্গীর মিয়া

  • আপডেট করা হয়েছে: সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ২১৪ বার পঠিত

বিজয়ের বাংলা: বর্তমান সময়ের সেরা আলোচিত জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অভিনেত্রী।

নতুন খবর হচ্ছে, কিশোরগঞ্জের অষ্টগ্রামের জাহাঙ্গীর মিয়া। ১৭ বছর ধরে ঢাকার আদালত পাড়ায় চা বিক্রি করছেন। আদালতে আসা লোকজনের কাছে চা বিক্রি করে চলে তার সংসার।

কিন্তু এবার ষাটোর্ধ্ব এই চা বিক্রেতা বিক্রি নয়, বরং নিজের হাতে বিনা পয়সায় চিত্রনায়িকা পরীমনিকে এক কাপ চা খাওয়ানোর আশা করেন। কিন্তু তার সেই আশা পূরণ হলো না।

রোববার (১০ অক্টোবর) বনানী থানায় পরীমনির বিরুদ্ধে দায়ের করা মাদক মামলা চার্জশিট গ্রহণের জন্য ধার্য ছিল। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে পরীমনি হাজিরা দিবেন। বিষয়টি জানতে পেরে সকাল থেকেই ওই আদালতের আশপাশে ফ্লাক্স হাতে ঘোরাফেরা করেছেন জাহাঙ্গীর মিয়া।

যাকে দেখছেন তার কাছে জিজ্ঞাসা করছেন, কখন আসবে পরীমনি। বিশেষ করে সাংবাদিকদের কাছে গিয়ে পরীমনির আসার বিষয়টা বেশি জানতে চেয়েছেন।

জাহাঙ্গীর মিয়া বলেন, এর আগে যেদিন পরীমনি আদালতে আসেন, তখন আমি তাকে দেখি। সে আমার সাথে কথা বলেছে। শুনেছি সে আজ আবার আদালতে আসবে। তার জন্য চার ঘণ্টা ধরে এখানে আছি। তাকে আমি এক কাপ চা খাওয়াতে চাই। তাকে চা খাওয়াতে পারলে আমার ভালো লাগবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com