1. atikurrahman0.ar@gmail.com : Md Atikurrahman : Md Atikurrahman
  2. Mijankhan298@gmail.com : Mijankhan :
দুই ইলিশ বিক্রি হলো ১০ হাজার টাকায় - Online newspaper in Bangladesh

দুই ইলিশ বিক্রি হলো ১০ হাজার টাকায়

  • আপডেট করা হয়েছে: সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮১ বার পঠিত

বিজয়ের বাংলা: রাজবাড়ী গোয়ালন্দের দৌলতদিয়ায় দুই কেজি ওজনের দুটি ইলিশ ১০ হাজার টাকায় বিক্রি হয়েছে। পদ্মা ও যমুনা নদীর মোহনায় ধরা পড়া ইলিশ দুটি বিক্রি হয় ২ হাজার ৫০০ টাকা কেজি দরে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকালে দৌলতদিয়া ঘাটের মাছ ব্যবসায়ী সম্রাট শাজাহান শেখ বিশাল আকৃতির ওই ইলিশ দুটি কিনে সামান্য লাভে ঢাকার এক ব্যবসায়ীর কাছে বিক্রি করেন।

এর আগে ভোরে গোবিন্দ হলদারের জালে পদ্মা ও যমুনা নদীর মোহনায় ধরা পড়ে ইলিশ দুটি। ওজন করে দেখা যায় প্রতিটি ইলিশের ওজন দুই কেজি করে। এসময় ওই জেলের থেকে ২ হাজার ৪০০ টাকা কেজি দরে ৯ হাজার ৬০০ টাকায় মাছ দুইটি কিনে নেন মাছ ব্যবসায়ী সম্রাট শাজাহান শেখ।

এদিকে ভোরে পদ্মা ও যমুনার মোহনায় কাইয়ুম হলদারের জালে ধরা পড়া ১৪ কেজি ওজনের একটি কাতল ১ হাজার ৩৫০ টাকা কেজি দরে মোট ১৮ হাজার ৯০০ টাকায় কিনে ঢাকার এক ব্যবসায়ীর কাছে ১ হাজার ৪২০ টাকা কেজি দরে ১৯ হাজার ৮৮০ টাকায় বিক্রি করা হয়েছে।

একই দিনে বছির হলদারের জালে ধরা পড়া ১১ কেজি ওজনের আইড় মাছটি ২ হাজার টাকা কেজি দরে ২২ হাজার টাকায় কিনে ২ হাজার ৫০ টাকা কেজি দরে ২২ হাজার ৫৫০ টাকায় ঢাকায় বিক্রি করা হয়।

দৌলতদিয়া ঘাটের মাছ ব্যবসায়ী সম্রাট শাজাহান শেখ জানান, সকাল সাড়ে ৮টার দিকে দুইটি ২ কেজি ওজনের ইলিশ ২ হাজার ৪শ টাকা, একটি ১৪ কেজি ওজনের কাতল ১ হাজার ৩৫০ টাকা ও একটি ১১ কেজি ওজনের আইড় ২ হাজার টাকা কেজিতে কিনে সামান্য লাভে ঢাকার বড় ব্যবসায়ীদের কাছে বিক্রি করেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com