1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
দীপিকা এমনভাবে অনুরোধ করেছিলো না করতে পারিনিঃ তাহসান - Online newspaper in Bangladesh

দীপিকা এমনভাবে অনুরোধ করেছিলো না করতে পারিনিঃ তাহসান

  • আপডেট করা হয়েছে: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ২৫৭ বার পঠিত

সম্প্রতি ‘বড় মঞ্চের তারকা’ নামক অনুষ্ঠানের অতিথি হয়ে এসেছিলেন জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান খান। অনুষ্ঠানটির উপস্থাপিকার ভূমিকায় দেখা গেছে ঢাকাই সিনেমার এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা।

অনুষ্ঠানে তাহসানের সঙ্গে নানা বিষয়ে কথা হয় পূর্ণিমার। জাতিসংঘের শরণার্থী সংস্থার (ইউএনএইচসিআর) বাংলাদেশের অ্যাম্বাসেডর হওয়া প্রসঙ্গেও কথা বলেন তাহসান।

কথায় কথায় তাহসানের কাছে জানতে চান পূর্ণিমা – শিক্ষকতা, গান, অভিনয়, উপস্থাপনা, সুন্দরী প্রতিযোগিতার বিচারকাজ সবই তো করলেন, তবে নাচটা বাদ গেল কেন?

জবাবে হেসে দিয়ে তাহসান জানান, এই একটা বিষয়ে তিনি অনেক পিছিয়ে। এক কথায় নাচে কোনো পারদর্শিতা নেই তার। এটা শেখারও কোনো পরিকল্পনা নেই।

তৎক্ষণাৎ পূর্ণিমার প্রশ্ন, তাহলে দীপিকার সঙ্গে নাচতে হলো কেন? মূলত এ প্রশ্ন করে ২০১৫ সালে লাক্সের আয়োজনের সেই স্মৃতিকে সামনে আনলেন পূর্ণিমা।

সেবার বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ঢাকায় এলে সেই অনুষ্ঠানের সঞ্চালনা করেন তাহসান। সেই মঞ্চে দীপিকার সঙ্গে একটা গানে কিছুক্ষণ নাচও পরিবেশন করেন জনপ্রিয় গায়ক তাহসান। তাদের মঞ্চের নাচের দৃশ্যে এখনো অনেক দর্শকের মনে গেঁথে আছে।

সেই প্রসঙ্গ পূর্ণিমা আনতেই তাহসান বলেন, সেদিন দীপিকা পাড়ুকোনকে না করতে পারেননি তিনি। জবাবে তাহসান বলেন, দীপিকা পাড়ুকোন এমনভাবে অনুরোধ করেছিল, না করতে পারিনি। ওই শোতে আসলে আমরা মানুষকে আনন্দ দিচ্ছিলাম। তাই করতে হয়েছে। আসলে নাচের বিষয়টায় আমি এখনো খুবই কাঁচা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com