1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
দলীয় পদে ফিরতে ডা. মুরাদের সাধারণ ক্ষমার আবেদন - ২৪ ঘন্টাই খবর

দলীয় পদে ফিরতে ডা. মুরাদের সাধারণ ক্ষমার আবেদন

  • আপডেট করা হয়েছে: বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
  • ১৫০ বার পঠিত

দলীয় পদে ফিরতে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের সংসদ সদস্য ডা. মুরাদ হাসান সাধারণ ক্ষমার আবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) জাতীয় সংসদের প্যাডে এ আবেদন করেন তিনি। বিষয়টি নিশ্চিত করেন তার একান্ত সচিব সাখাওয়াত হোসেন মুকুল।

সাধারণ ক্ষমার আবেদনে মুরাদ লেখেন, আমার বাবা মুক্তিযুদ্ধের সংগঠক বীর মুক্তিযোদ্ধা মতিয়র রহমান তালুকদার ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি। জামালপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক হিসেবে দায়িত্ব পালনকালে ২০২১ সালে ৭ ডিসেম্বর উক্ত পদ থেকে আমোকে অব্যাহতি প্রদান করে।

তিনি আরও লেখেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে দৃঢ় প্রত্যয়ে অঙ্গীকার করিতেছি যে ভবিষ্যতে এমন কোনো কর্মকাণ্ড করব না, যার ফলে আপনার বিন্দুমাত্র সন্মানহানি হয়। অতএব বিনীত নিবেদন এই যে, বাংলাদেশ আওয়ামী লীগের সকল কার্যক্রমে অংশ গ্রহণের সুযোগ প্রদান করে বাধিত করবেন।

এ বিষয়ে ডা. মুরাদ হাসান বলেন, আমি সাধারণ ক্ষমার জন্য আবেদন করেছি। আমি আশা করছি প্রধানমন্ত্রী আমাকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

উল্লেখ্য, এক নায়িকার সঙ্গে ফোনালাপ ফাঁস ও নানা বিতর্কের মুখে প্রধানমন্ত্রীর নির্দেশে গত ৭ ডিসেম্বর প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেন ডা. মুরাদ হাসান। ৯ ডিসেম্বর রাতে তিনি কানাডার উদ্দেশে রওনা দেন। কিন্তু সে দেশে ঢুকতে না পেরে ১১ ডিসেম্বর তিনি ফের দেশে ফেরেন। এরপর থেকেই তেমন একটা প্রকাশ্যে ছিলেন না এ সংসদ সদস্য।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com