1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
তৃণমূলে বাবুল সুপ্রিয় যোগ দেওয়া নিয়ে যা বললেন শুভেন্দু - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
আজকেও হেরে যাবো ভেবেছিলেন: তামিম! মাত্র পাওয়াঃ হু হু করে বাড়েই চলেছে চালের দাম জেনেনিন শেষ আপডেট! ৩০০ করে হারার পর ২৫০ রান মনে হয় ২০০: তামিম অবিশ্বাস্য মনে হলেও সত্য, পথে পাওয়া ২ লাখ টাকা ফিরিয়ে দিলেন দিনমজুর, পরিচয় রাখতে চান গোপন এই মাত্র পাওয়াঃ প্রাইমারির শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা অ্যাকাউন্ট থেকে উধাও কিন্তু কেন? অবশেষে মাইলফলকের ম্যাচে হোয়াইটওয়াশের লজ্জা এড়াল টাইগাররা গরম খবরঃ সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের জন্য নতুন নির্দেশনা জারি! শত চেষ্টার পর জয়ের দ্বারপ্রান্তে বাংলাদেশ জিনিসের দাম বাড়ায় কেউ তো মারা যায়নি:পরিকল্পনামন্ত্রী! একশ’র আগেই জিম্বাবুয়ের নয় উইকেট গুড়িয়ে দিলো বাংলাদেশ

তৃণমূলে বাবুল সুপ্রিয় যোগ দেওয়া নিয়ে যা বললেন শুভেন্দু

  • আপডেট করা হয়েছে: রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২০১ বার পঠিত

বিজয়ের বাংলা: বিনা মেঘে বজ্রপাতের মতই শনিবার হঠাৎ বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন বিজেপির দুইবারের মন্ত্রী বাবুল সুপ্রিয়। তার চলে যাওয়া নিয়ে বিজেপি শিবিরও চমকে গেছে। বাবুল সুপ্রিয় যে, এই ভাবে দল বদল করবেন তা যে ভাবতেই পারেননি তারা। বিষয়টি নিয়ে কষ্ট পেয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

বাবুলের দলবদল প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, ‘দল ছাড়ার আগে বিজেপিকে জানানো উচিত ছিল বাবুল সুপ্রিয়র। তবে তার দল ছেড়ে যাওয়ায় বিজেপির কোনও বড় ক্ষতি হবে না। বাবুল খুব একটা জনপ্রিয় নেতা ছিলেন না, রাজনৈতিক সংগঠকও ছিলেন না। যদিও বাবুল আমার ভালো বন্ধু।’

এদিকে বাবুলের দলবদলের পরই আসানসোলে বিশেষ বৈঠক করতে চলেছেন শুভেন্দু অধিকারী। বিজেপি সূত্রে জানানো হয়েছে, সোমবার বেলা তিনটে নাগাদ আসানসোল জেলা কার্যালয়ে কার্যকর্তাদের সঙ্গে বৈঠকে বসবেন শুভেন্দু অধিকারী।

উল্লেখ্য, বাবুল সুপ্রিয় ২০১৪ সালে আসানসোল থেকে জিতেই কেন্দ্রের মন্ত্রী হয়েছিলেন। যা চমকে দিয়েছিল সবাইকে। ২০১৯ সালেও তাকে মন্ত্রিসভায় রেখেছিলেন নরেন্দ্র মোদি। কিন্তু মোদি ক্যাবিনেটের সাম্প্রতিক রদবদলে তিনি বাদ পড়েন। আর তার পর থেকেই দলের সঙ্গে তার দূরত্ব বাড়তে শুরু করে।

গত ৭ জুলাই মন্ত্রিত্ব চলে যাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছিলেন বাবুল। এরপর বাবুল রাজনীতি ছাড়তে চাইলে তাকে চেষ্টা করা হয় শীর্ষ নেতৃত্বের তরফে। সাংসদ পদ ছাড়া থেকে বিরত করা হয়েছিল বিজেপির তরফে। তবে আগাম সতর্কবার্তা না দিয়েই তৃণমূলে যোগ দিলেন আসানসোলের দুই বারের সাং বাবুল সুপ্রিয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com