1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
তারেককে কখনও দেখিনি, দেখার ইচ্ছাও নাই: বিদায়ী তথ্যসচিব - ২৪ ঘন্টাই খবর

তারেককে কখনও দেখিনি, দেখার ইচ্ছাও নাই: বিদায়ী তথ্যসচিব

  • আপডেট করা হয়েছে: সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ২৩৯ বার পঠিত

মেয়াদ শেষ হওয়ার আগেই অবসরে পাঠানো তথ্য ও সম্প্রচার সচিব মকবুল হোসেন বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে কখনো সরাসরি দেখেননি, দেখার ইচ্ছাও নাই। সোমবার (১৭ অক্টোবর)

সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিজ কার্যালয়ে সাংবাদিকদের তিনি এ মন্তব্য করেন। এর আগে দুপুর দেড়টায় মন্ত্রণালয়ে আসেন বিদায়ী সচিব। এরপর সাংবাদিকরা তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের বিষয়ে জানতে চান।

আপনি লন্ডনে গিয়েছিলেন এবং সেখানে কারও সঙ্গে বৈঠক করেছেন- এমন গুঞ্জন রয়েছে গণমাধ্যমকর্মীদের এমন প্রশ্নের জবাবে মকবুল হোসেন বলেন, আমরা লন্ডনে

গিয়েছি গত মার্চ মাসে। আমরা একটা টিম নিয়ে গিয়েছিলাম। সেখানে আমাদের আশিকুন্নবী আছেন, আমাদের প্রেস। তাকে জিজ্ঞাসা করেন, তাহলে বিষয়টি পরিষ্কার হয়ে যাবে।

বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে হয়তো আপনার যোগাযোগ তৈরি হয়েছে বলা হচ্ছে, এ বিষয়ে এক সাংবাদিকরা জানতে চাইলে তিনি বলেন, ‘প্রবাদে আছে, হাতি যখন কাদায় পড়ে,

চামচিকাও লাথি মারে। সেটা তো মার্চ মাসে হয়েছে। এখন সেই প্রশ্নটা আসে কী করে। আমি তারেক রহমানকে কোনোদিন দেখেছি বলে মনে হয় না। তারেক রহমানকে দেখার ইচ্ছাও আমার নেই।

মকবুল হোসেন বলেন, আমার বিরুদ্ধে যে অভিজোগ আনা হয়েছে, সেগুলো বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করুন। যদি প্রমাণ হয় বিএনপির সঙ্গে আমার যোগাযোগ ছিল আমি যেখানে থাকি আমাকে আসামির কাঠগড়ায় দাঁড় করাবেন। যে সারাজীবন

একটাকে বিলং করলো, যে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে, সে বিএনপির লোকের সঙ্গে কানেকশন রাখবে, এটা হয় না। এটা হতে পারে? মকবুল বলেন, কারণটা আমি জানি না কেন আমাকে অবসরে পাঠানো হলো।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com