1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
ট্রাকের দুই চাকার মাঝে আটকে ছিল পা, ছেঁচড়ে নিয়ে গেল কয়েক গজ - ২৪ ঘন্টাই খবর

ট্রাকের দুই চাকার মাঝে আটকে ছিল পা, ছেঁচড়ে নিয়ে গেল কয়েক গজ

  • আপডেট করা হয়েছে: শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
  • ৯০ বার পঠিত

টাঙ্গাই‌লের কা‌লিহাতী‌তে ট্রাকের দুই চাকার মাঝে পা আটকে এক মোটরসাই‌কেল আ‌রোহী নিহত হ‌য়ে‌ছেন। এ‌তে আহত হ‌য়ে‌ছে আ‌রেকজন। নিহত তানভীর আহমেদ (২১) বাসাইল উপজেলার হাবলা গ্রামের আকবর মিয়ার ছেলে। আহত মিঠুন

(১৭) মির্জাপুর উপজেলার মহেড়া গ্রামের জামান মিয়ার ছেলে। সম্পর্কে তারা মামা-ভাগ্নে। শুক্রবার (১৩ জানুয়া‌রি) দুপু‌রে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপ‌জেলার সল্লা এলাকায় এই ঘটনা ঘ‌টে।

স্থানীয়রা জানান, বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্ত থেকে বালুবাহী একটি ট্রাক এলেঙ্গার দিকে যাচ্ছিল। ট্রাকের পাশ দিয়ে মোটরসাইকেল আরোহীরাও এলেঙ্গার দিকে যাচ্ছিল। বালুবাহী ট্রাকটি হঠাৎ একটি গাড়িকে সাইড দি‌তে গি‌য়ে

মোটরসাই‌কেল‌টিকে চাপা দেয়। এতে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী তানভীর পড়ে দিয়ে তার পা ট্রাকের পেছনের দুই চাকার ফাঁকে ঢুকে যায়। প‌রে তানভীরকে ট্রাকটি চাকার সঙ্গে আটকিয়ে কয়েকশ গজ সামনে ছেঁচড়ে নিয়ে যায়। কিছুক্ষণ পর ট্রাক থামিয়ে চালক ও হেলপার পালিয়ে যান।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশের উপ-প‌রিদর্শক (এসআই) মো. নাজমুল বলেন, ট্রাক‌টি আটকসহ মর‌দেহ থানায় নি‌য়ে আসা হ‌য়ে‌ছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com