1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : Md Rayhan : Md Rayhan
ট্রাকের ক্যাবিনে আটকে পড়া চালককে উদ্ধার করলো ফায়ার সার্ভিস - Online newspaper in Bangladesh
শিরোনাম:
ধর্ষকদের প্রকাশ্যে শাস্তির দাবি এসপি মাহিরার হৃদয়বিদারক দৃশ্যঃ সন্তানকে ডুবতে দেখে ঝাঁপ দিলেন মা, বাঁচল না কেউই কন্যাসন্তান বলে মুখে বালিশ চাপা দিয়ে মেরে ফেললো মা স্কুল শিক্ষার্থীদের টিকা নিয়ে সুখবর দিলেন স্বাস্থ্যমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাসের সংখ্যা বাড়ানো নিয়ে নতুন সির্ধান্ত জানালেন: শিক্ষামন্ত্রী তলিয়ে গেছে বহু আলু-বাদাম ক্ষেত, ডুবেছে পুকুর মাত্র পাওয়াঃ গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষায় নতুন নিয়ম প্রকাশ! আরিয়ানের খাবার পাঠানো নিয়ে জেল কর্তৃপক্ষকে অনুরোধ শাহরুখের কমতে শুরু করেছে পেঁয়াজের দাম নিজের মেয়ের গলায় ব্লেড ধরে হিংস্র রূপ নেন বাবা,মা এসে দেখেন মেয়ে রক্তাক্ত!

ট্রাকের ক্যাবিনে আটকে পড়া চালককে উদ্ধার করলো ফায়ার সার্ভিস

  • আপডেট করা হয়েছে: মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ১৯১ বার পঠিত

বিজয়ের বাংলা: ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় কবলিত ট্রাকে আটকে পড়া ড্রাইভারকে উদ্ধার করলো ফায়ার সার্ভিসের কর্মীরা। আজ মঙ্গলবার (৫ অক্টোবর) সকাল ৯টার দিকে ঝিনাইদহ-যশোর সড়কের তেতুলতলা বাজারে এ দুর্ঘটনা ঘটে। আটকে পড়া আহত ট্রাক চালক রবিউল ইসলাম (২৫) এর বাড়ি জামালপুরের।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে যশোর থেকে ঝিনাইদহগামি মালবাহী ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাকের ধাক্কায় রবিউলের ট্রাকটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

এসময় চালক রবিউল ট্রাকের ক্যাবিনে আটকা পড়ে। স্থানীয়রা ঝিনাইদহ ফায়ার সার্ভিসকে খবর দিলে স্টেশন অফিসার সুমন আলীর নেতৃত্বে একটি ইউনিট ঘটনাস্থলে আসে। এসময় ফায়ার ফাইটার আশরাফুল হাসান ট্রাকের ক্যাবিনে প্রবেশ করেন।

এরপর পাওয়ার কাটার ও স্পেডার র‍্যাম ও জ্যাগ ব্যবহার করে ক্যাবিনের কিছু অংশ কেটে তাকে উদ্ধার করে হাসপাতালে পৌঁছে দেন।

ফায়ার ফাইটার আশরাফুল হাসান জানান, আজকের রেসকিউটা বেশ ঝুঁকিপূর্ণ ছিল। বিশেষ করে দুর্ঘটনায় কবলিত লোড ট্রাকটির ইঞ্জিনে বৈদ্যুতিক শর্টসার্কিট হয়ে যে কোন সময় অগ্নিকান্ডে সম্ভাবনা ছিল।

ফলে আমি একটু সাহসী ও দক্ষ হওয়ায় স্টেশন অফিসার সুমন আলীর নেতৃত্বে আমিই ট্রাকের ক্যাবিনে প্রবেশ করি। এরপর আধুনিক যন্ত্রপাতি ব্যবহার করে ট্রাকের অংশ বিশেষ কেটে তাকে উদ্ধার করা হয়। এরপর উদ্ধারকৃত লাইভ ভিকটিমকে ফায়ার সার্ভিসের এ্যাম্বুলেন্সে করে সদর হাসপাতালে পৌঁছে দেওয়া।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সুমন আলী বলেন, একটি ফোন থেকে কল পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে পৌছায়। সেখানে পৌঁছে দেখা যায় চালক রবিউল ইসলাম চাপা খাওয়া ট্রাকের ক্যাবিনে আটকা পড়ে আছে।

রেসকিউটি ঝুঁকিপূর্ণ হলে ফায়ার ফাইটার আশরাফুলকে নির্দেশ দেওয়ার সাথে সাথে সে ক্যাবিনে প্রবেশ করে উদ্ধার কাজ শুরু করে এবং আধা ঘন্টা চেষ্টার পর তাকে উদ্ধার করা সম্ভব হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com