1. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. [email protected] : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. [email protected] : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
টাকা না দেওয়ায় হাতিরঝিলে ঘুরতে যাওয়া দম্পতিকে কঠিন মারধর করলেন হিজরা! - ২৪ ঘন্টাই খবর
শিরোনাম:
মাত্র পাওয়াঃ সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত, জলোচ্ছ্বাসের পূর্বাভাস সকলকে ভেলকি দেখিয়ে এশিয়া কাপ দলে স্পেশালিস্ট হয়ে ফিরলেন সাব্বির সদ্য পাওয়াঃ প্রাইভেটকার খাদে পড়ে প্রাণ গেল স্বামী-স্ত্রীর মাত্র পাওয়াঃ অবশেষে‘দেশের মানুষ বেহেশতে আছে’ মন্তব্যের ব্যাখ্যা দিলেন পররাষ্ট্রমন্ত্রী দীর্ঘ ৩ বছর পর সাব্বিরের জাতীয় দলে ফেরা নিয়ে যা বললেন প্রধান নির্বাচক ব্রেকিং নিউজঃ শিক্ষাপ্রতিষ্ঠান নিয়ে জেলা-উপজেলা কর্মকর্তাদের নতুন নির্দেশনা! ব্রেকিং নিউজঃ চুরান্ত সিদ্ধান্ত T-20 বিশ্বকাপ পর্যন্ত অধিনায়ক সাকিব! ব্রেকিং নিউজঃ সাকিবকে অধিনায়ক করে এশিয়া কাপের জন্য বাংলাদেশ দল ঘোষণা! নতুন টি-২০ অধিনায়ক সাকিব আইসিসি থেকে চরম দুঃসংবাদ পেলো বাংলাদেশ ক্রিকেট টিম

টাকা না দেওয়ায় হাতিরঝিলে ঘুরতে যাওয়া দম্পতিকে কঠিন মারধর করলেন হিজরা!

  • আপডেট করা হয়েছে: শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ২৮৪ বার পঠিত

রাজধানীর হাতিরঝিলে ঘুরতে যাওয়া এক দম্পতিকে মারধর করেছে তৃতীয় লিঙ্গের একটি সংঘবদ্ধ চক্র। শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৫টায় হাতিরঝিলের বেগুনবাড়ি মোড়ে এ ঘটনা ঘটে। এতে রনি নামে একজন মারাত্মক আহত হন। তার পরনের পোশাকও ছিঁড়ে ফেলা হয়।

রনি অভিযোগ করে জানান, আজ ছুটির দিন হওয়ায় তার স্ত্রীকে নিয়ে হাতিরঝিলে ঘুরতে যান। সেখানে কয়েকজন হিজড়া এসে টাকা দাবি করলে তিনি ১০ টাকা দেন। কিন্তু তারা এর চেয়ে বেশি দাবি করতে থাকেন। একপর্যায়ে রনি তাদেরকে ২০ টাকা দেন।

এর কিছুক্ষণ পর তারা আবার এসে টাকা দাবি করলে তিনি অস্বীকৃতি জানান। এতে তারা ক্ষেপে যান। রনি জানান, ‘এরপর আমরা সেখান থেকে বেগুনবাড়ি মোড়ের দিকে চলে আসি। এ সময় হঠাৎ আবার তারা (হিজড়া চক্র) এসে আমাকে মারধর শুরু করে। ঠেকাতে গেলে আমার স্ত্রীকেও মারধর করে তারা।’

এ বিষয়ে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশীদ বলেন, ভুক্তভোগীরা থানায় এসেছেন। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা হচ্ছে। হাতিরঝিলে বেড়াতে আসা মানুষকে যারাই উত্ত্যক্ত করবে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com