1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  3. rabbimollik2002@gmail.com : Bijoyerbangla News : Bijoyerbangla News
  4. msthoney406@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  5. abur9060@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
টাকা ছাড়া সই করেন না সাব-রেজিস্ট্রার! - ২৪ ঘন্টাই খবর

টাকা ছাড়া সই করেন না সাব-রেজিস্ট্রার!

  • আপডেট করা হয়েছে: মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
  • ১০৬ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সাব-রেজিস্ট্রার ইউসুফ আলী। টাকা ছাড়া কিছুই বোঝেন না । তাঁর প্রতি ক্ষোভের শেষ নেই শিবগঞ্জের মানুষের। ক্ষোভ আছে দলিল লেখকদেরও। গত বছরের ফেব্রুয়ারিতে ইউসুফ আলী শিবগঞ্জে আসার পরই কর্মবিরতি শুরু করেছিলেন দলিল লেখকেরা। প্রায় তিন মাস তাঁরা কোনো কাজই করেননি।

নিজের বন্ধু জমি দলিল করতেও ঘুষ নিয়েছেন। শিবগঞ্জ সাব-রেজিস্ট্রার ইউসুফ আলী এভাবেই সবার কাছ থেকে ঘুষ নেন বলে অভিযোগ পাওয়া গেছে। জনপ্রতিনিধি, আওয়ামী লীগের নেতা-কর্মী কিংবা সাধারণ মানুষ—কেউই দলিল করতে পারেন না ঘুষ ছাড়া।

সাব-রেজিস্ট্রার নিজ দপ্তরে হামলার শিকার হন ১০ জানুয়ারি। এখন তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর অভিযোগ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল হায়াতের নির্দেশে সন্ত্রাসীরা তাঁর ওপর হামলা করেছে। তবে ইউএনও অভিযোগ অস্বীকার করে বলেছেন, সাব-রেজিস্ট্রার একজন অসৎ লোক। তিনি দিনের পর দিন মানুষকে হয়রানি করেন। তাঁর হয়রানির শিকার কোনো পক্ষ এই হামলা চালাতে পারে। এর সঙ্গে তিনি সম্পৃক্ত নন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমদ নজরুল কবির মুক্তার কাছেও ঘুষ চেয়েছিলেন সাব-রেজিস্ট্রার। সাব-রেজিস্ট্রার ইউসুফ আলীর বিরুদ্ধে অভিযোগ আছে শিবগঞ্জের সব জনপ্রতিনিধিরও।

সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে থাকা ঘুষ-বাণিজ্যের অভিযোগ সম্পর্কে তাঁর সঙ্গে কথা বলা যায়নি। তাঁর স্ত্রী অরিনা বরকত খোদা বলেন, হামলায় আহত হয়ে তাঁর স্বামী অস্বাভাবিক আচরণ করছেন। তিনি কথা বলার মতো পরিস্থিতিতে নেই। ঘুষের অভিযোগের বিষয়ে অরিনা বলেন, তাঁর স্বামী সৎ কর্মকর্তা। ইউএনওর নির্দেশেই হামলা হয়েছে। এখন ঘটনা ভিন্ন খাতে নিতে এসব বলে বেড়ানো হচ্ছে।

জেলা রেজিস্ট্রার আফসানা খাতুন গণমাধ্যমকে জানান, আমরা সরকারি চাকরি করি, সবাই খুশি না, এটা সত্য। কিন্তু ইউসুফ আলীর বিরুদ্ধে কখনো লিখিত অভিযোগ পাইনি।’

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2022
Site Developed By Bijoyerbangla.com