1. atikurrahman0.ar@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  2. Mijankhan298@gmail.com : বিজয়ের বাংলা : বিজয়ের বাংলা
  3. msthoney406@gmail.com : Md Rayhan : Md Rayhan
টাকার অভাবে শিশু ছেলের চিকিৎসা করাতে পারছে না অসহায় মা - Online newspaper in Bangladesh
শিরোনাম:
ধর্ষকদের প্রকাশ্যে শাস্তির দাবি এসপি মাহিরার হৃদয়বিদারক দৃশ্যঃ সন্তানকে ডুবতে দেখে ঝাঁপ দিলেন মা, বাঁচল না কেউই কন্যাসন্তান বলে মুখে বালিশ চাপা দিয়ে মেরে ফেললো মা স্কুল শিক্ষার্থীদের টিকা নিয়ে সুখবর দিলেন স্বাস্থ্যমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাসের সংখ্যা বাড়ানো নিয়ে নতুন সির্ধান্ত জানালেন: শিক্ষামন্ত্রী তলিয়ে গেছে বহু আলু-বাদাম ক্ষেত, ডুবেছে পুকুর মাত্র পাওয়াঃ গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষায় নতুন নিয়ম প্রকাশ! আরিয়ানের খাবার পাঠানো নিয়ে জেল কর্তৃপক্ষকে অনুরোধ শাহরুখের কমতে শুরু করেছে পেঁয়াজের দাম নিজের মেয়ের গলায় ব্লেড ধরে হিংস্র রূপ নেন বাবা,মা এসে দেখেন মেয়ে রক্তাক্ত!

টাকার অভাবে শিশু ছেলের চিকিৎসা করাতে পারছে না অসহায় মা

  • আপডেট করা হয়েছে: শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ১২৫ বার পঠিত

বিজয়ের বাংলা: ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সত্যপীর ব্রিজ সংলগ্ন এলাকার গুচ্ছ গ্রামের মো. লেমন ও শাপলা বেগমের ২য় পুত্র মো. মিরাজ।

জন্মের পর থেকেই দুর্বিষহ জীবনযাপন করছেন এই পরিবারটি। মিরাজের পিতা-মাতা জানায়, মিরাজের জন্মের পরেই তার শরীরের কোমরের অংশে, একটি ছোট টিউমার দেখতে পান তারা।

আস্তে আস্তে টিউমারটি বড় আকার ধারণ করে। যার ফলে চলাফেরা থেকে শুরু করে কোন কিছুই স্বাভাবিকভাবে করতে পারছে না এই শিশুটি। বিভিন্ন জায়গায় ডাক্তার দেখিয়ে চিকিৎসা করতেন মিরাজের।

মিরাজের চিকিৎসার জন্য তিন থেকে চার লাখ টাকা প্রয়োজন বলে জানিয়েছে চিকিৎসক। বর্তমানে এই চিকিৎসার টাকা যোগাড় করতে না পারায় দিশেহারা হয়ে পড়েছেন, মিরাজের পরিবার।

তাই সমাজের সকল মানুষের কাছে আর্থিক সহযোগিতার আবেদন জানিয়েছেন এই পরিবারটি। সাহায্য পাঠাতে মিরাজের মা শাপলার বিকাশ নাম্বারে: ০১৭৫৩-৭১৩০৬৩।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর পড়ুন
© All rights reserved 2021
Site Developed By Bijoyerbangla.com