1. skarman0199094@gmail.com : Sk Arman : Sk Arman
  2. atikurrahman0.ar@gmail.com : MD : MD Atikurrahaman
  3. alamran777777@gmail.com : Md. Imran : Md. Imran
  4. Mijankhan298@gmail.com : Md Mijankhan : Md Mijankhan
  5. mbbrimon@gmail.com : MBB Rimon : MBB Rimon
  6. rujina666666@gmail.com : Rujina Akter : Rujina Akter
  7. shamimulislamtanvirrana@gmail.com : MD Tanvir Islam : MD Tanvir Islam
  8. shafiulislamtanzil@gmail.com : Safiul Islam Tanzil : Safiul Islam Tanzil
 

নামাজের সময় বায়তুল মোকাররম মসজিদ বোমা মেরে উড়িয়ে দিলে দূর্নীতিবাজের সংখ্যা কমে যাবে: কাদের মির্জা

  • প্রকাশিত: ১১:১৭ am | শুক্রবার ১৬ এপ্রিল, ২০২১
  • ৯৫ বার পঠিত

বিজয়ের বাংলা: আওয়ালীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা তার ফেইসবুক স্ট্যাটাসে লিখেছন, শুক্রবার জুমা নামাজের সময় বায়তুল মোকাররম মসজিদ বোমা মেরে উড়িয়ে দিলে দেশে দূর্নীতিবাজের সংখ্যা কমে যাবে।

আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুর ১২টা ২৯ মিনিটের দিকে তিনি নিজের ফেইসবুক অ্যাকাউন্টে এ স্ট্যাটাস দেন।

কিছুক্ষণের মধ্যে স্টাটাসটি ছড়িয়ে পড়লে কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের নেতাকর্মিরা ফেইসবুক স্ট্যাটাসে কাদের মির্জার মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল তার ফেইসবুক অ্যাকাউন্টে লিখেন, আ,কা মির্জা মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অনতিবিলম্বে গ্রেফতারের জোর দাবি জানাচ্ছি ।

কাদের মির্জার ভাগনে ফখরুল ইসলাম রাহাত তার ফেইসবুক অ্যাকাউন্টে লিখেন, বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলমানদের আবেগের জায়গা, জাতীয় মসজিদ বায়তুল মোকাররম বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি দিলেন আ কা মির্জা।

ধর্মপ্রাণ মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অপরাধে দ্রুত আব্দুল কাদের মির্জা কে গ্রেপ্তার করার দাবি জানাচ্ছি। উপজেলা ছাত্রলীগের সহসভাপতি নজরুল ইসলাম ফয়সল লিখেন, সুচিকিৎসা প্রয়োজন…..।

স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো, শুক্রবার জুমা নামাজের সময় বায়তুল মোকাররম মসজিদ বোমা মেরে উড়িয়ে দিলে দেশে দূর্নীতিবাজ এর সংখ্যা কমে যাবে।

আবদুল কাদের মির্জা, মেয়র বসুরহাট পৌরসভা। পরে দেখা যায় স্ট্যটাসটি দেওয়ার ১৫ মিনিটের মাথায় স্ট্যাটাসটি হিডেন করে রাখা হয়।

এ বিষয়ে আবদুল কাদের মির্জার ফোনে যোগাযোগ করা হলে তিনি নিজে ফোনে কথা বলেননি। তবে স্বপন নামে একজন ফোন রিসিভ করে নিজেকে তাঁর সহকারী পরিচয় দিয়ে, অ্যাকাউন্টটি হ্যাক হয়েছে বলে জানান।

নিউজটি শেয়ারের অনুরোধ রইলো

এই বিভাগের আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২১ 'বিজয়ের বাংলা'
Developed by  Bijoyerbangla .Com
Translate to English »